Bollywood Box Office: আগামী তিন মাসে একাধিক বড় ছবি মুক্তি অপেক্ষায়, করোনা কোপে আবারও কারা

ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ছে তৃতীয় ঢেউ। এই পরিস্থিতিতে একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহের অবস্থা বেজায় করুন। ফলে আবারও পিছিয়ে যেতে পারে একাধিক ছবির মুক্তি, দেখে নেওয়া যাক, কোন কোন ছবি রয়েছে পাইপলাইনে।

Jayita Chandra | Published : Jan 4, 2022 7:01 AM IST

গত দুই বছর ধরে একের পর এক ছবি কেবলই পিছিয়ে চলেছে মুক্তির দিন (Bollywood Movie Release 2022), তার মধ্যে ২০২১-এর পুজোর সময় বেশ কিছুটা ছন্দে ফিরেছিল বিনোদন জগত (Cinema)। তবে বছর শেষের মুখেই ভয়ানক পরিস্থিতির ভয়ে আবারও সিন দুনিয়ায়। বাড়ছে করোনা সংক্রমণ (Covid 19 Positive)। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ছে তৃতীয় ঢেউ। এই পরিস্থিতিতে একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহের অবস্থা বেজায় করুন। ফলে আবারও পিছিয়ে যেতে পারে একাধিক ছবির মুক্তি (Movie Release), দেখে নেওয়া যাক, কোন কোন ছবি রয়েছে পাইপলাইনে- 

অক্ষয় কুমার অভিনীত ছবি পৃথ্বীরাজ, ২১ জানুয়ারি মুক্তির দিন স্থির হয়েছিল। তবে এই সময় প্রেক্ষাগৃহে মুকতি ঠিক কতটা যুক্তযুক্ত হবে, তা নিয়ে বেজায় চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে। 
জন আব্রাহমের আগামী ছবি অ্যাটক, জানুয়ারি মাসের ২৮ তারিখে মুক্তি পাওয়ার কথা, কিন্তু করোনার কোপে বন্ধ হয়ে যেতে পারে এই ছবির মুক্তি, এমনটাই সম্ভাবনা প্রবল। বহু দিন ধরে তৈরি এই ছবি আবারও করোনার কোপে। 

 

 

আলিয়া ভাট অভিনীত বিগ বাজেট ছবি গাঙ্গুবাই কাতিওয়াদি মুক্তির পথে। দীর্ঘ অপেক্ষার পর ১৮ ফেব্রুয়ারি এই ছবি মুক্তি পেতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। তবে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে ও বক্স অফিসের ক্ষতি সামাল দিতে পিছিয়ে দেওয়া হতে পারে এই ছবির মুক্তিও। 

রণবীর সিং-এর জয়েশভাই জোরদার, ৮৩ ছবি বড় ক্ষতির মুখ দেখার ফলে পিছিয়ে যেতে পারে এই ছবি, কারণ ভয়ানক আর্থিক ক্ষতির মুখে ৮৩, এরই মাঝে অপর ছবির ক্ষতি সামাল দেওয়া বেজায় সমস্যার, আর তাই ২৫ ফেব্রুয়ারি নাও মুক্তি পেতে পারে এই ছবি। 

 

 

রণবীর কাপুর শ্যামশেরা, মার্চ মাসে মুক্তির কথা করেছে এই ছবির, কিন্তু ছবির মুক্তিতে বড় ধাক্কার মুখে পড়তে হতে পারে, তাই নতুন ছবির বাজার নিয়ে এখন বেজায় অনিশ্চয়তা, সেই দিকে লক্ষ্য রেখে এই ছবি পিছিয়ে যাওয়ার সম্ভাবনাও বর্তমানে প্রবল। দীর্ঘদিন পাইপলাইনে থাকা ছবিগুলি মুক্তির দিন ঘোষণা ছিল স্থগিত, সদ্য আশার আলো দেখতে পাওয়া বলিপাড়া আবারও পেল অশনিসংকেত, ফলে এবার ছবির মুক্তি আবার পিচিয়ে দেওয়ার সম্ভাবনা, তাই ভক্তদের অপেক্ষা করতে হবে আরও বেশ কিছু দিন। 

Share this article
click me!