প্রতারণার শিকার রিমি সেন, খোয়া গেল প্রায় ৪.১৪ কোটি টাকা, মুম্বই পুলিশের দ্বারস্থ নায়িকা

তিনি জানান, একটি নতুন ব্যবসা শুরু করবেন বলে তিনি প্রায় ৪.১৪ কোটি টাকার বিনিয়োগ করেছিলেন। পরিবর্তে রিটার্নেক আশ্বাসও দিয়েছিলেন ব্যবসায়ী। বলেছিলেন, ৩০ থেকে ৪০ শতাংশ রিটার্ন পাবেন। 

Sayanita Chakraborty | Published : Mar 31, 2022 1:20 PM IST

আর্থিক প্রতারণার শিকার হয়ে পুলিশের দ্বারস্থ হলেন রিমি সেন। বিনিয়োগের নামে প্রতারণা করা হয়েছে। প্রায় ৪.১৪ কোটি টাকার বিনিয়োগ করেছিলেন তিনি। কিন্তু, পরে বুঝতে পারলেন তিনি প্রতারিত হয়েছেন। 
তিনি জানান, একটি নতুন ব্যবসা শুরু করবেন বলে তিনি প্রায় ৪.১৪ কোটি টাকার বিনিয়োগ করেছিলেন। পরিবর্তে রিটার্নেক আশ্বাসও দিয়েছিলেন ব্যবসায়ী। বলেছিলেন, ৩০ থেকে ৪০ শতাংশ রিটার্ন পাবেন। 
কিন্তু, বর্তমানে আর্থিক প্রতারণা করা হচ্ছেন বলে জানান। তিনি রৌনক যতীন ব্যাস নামে এক ব্যবসায়ীর নামে মুম্বই পুলিশের কাছে অভিযোগ করেন। তিনি ৪ কোটির বেশি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন। কারণ, নির্ধারিত সময় পেরিয়ে গেলেও রৌনক যতীন ব্যাস নামক ব্যক্তির থেকে টাকা পাননি তিনি। এমনই জানান সেই নায়িকা। এমনকী, লভ্যাংশ তো দূরের কথা বিনিয়োগের টাকাও তিনি ফেরত পাননি। এরপরই মুম্বই পুলিশের দ্বারস্থ হন তিনি। 

জানান, এক জিমে ওই ব্যক্তির সঙ্গে আলাপ হয় রিমি সেনের। সেখানেই দুজনের বন্ধুত্ব হয়। তার থেকেই এই নতুন ব্যবসা প্রসঙ্গে জানতে পারেন। সেই ব্যক্তির কথা মতো তিনি ৪.১৪ কোটি টাকার বিনিয়োগ করেছিলেন। পরিবর্তে রিটার্ন পাওয়ার কথা ছিল। তিনি ৩০ থেকে ৪০ শতাংশ রিটার্ন পাবেন বলে আশ্বাস দিয়েছিল সেই ব্যক্তি। কিন্তু, দীর্ঘদিন অপেক্ষার পরও কোনও টাকা পাননি। লভ্যাংশ তো দূরের কথা, তিনি আসল টাকাও পাননি। এরপরই সন্দেহ হয় তাঁর। শেষে মুম্বই পুলিশকে জানান। রৌনক যতীন ব্যাস নামক ওই ব্যবসায়ীর নামে এফআইআর করেন। তিনি ৪২০ ও ৪০৯ ধারায় মামলা করেন। এর পরই ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশ। কিন্তু, এখনও পর্যন্ত তাঁকে গ্রেফচার করা হয়নি। 

বলিউডে এক সময় প্রথম সারির নায়িকাদের মধ্যএ ছিলেন রিমি সেন। গোলমাল থেকে ধুম একাধিক হিট ছবিতে কাজ করেছেন। বহু কমেডি ছবিতে তাঁকে দেখা গিয়েছে। তেমনই কাজ করেছেন রোম্যান্টিক ড্রামা ছবিতে। তবে, আপতত অভিনয়ের সেভাবে দেখা না গেলে, প্রযোজনার কাজে যুক্ত হয়েছেন তিনি। ২০১৬ সালে প্রযোজক হিসেবে ডেবিউ করেন। মুক্তি পায় বুধিয়া সিং, বর্ন টু রান। ছবিতে অভিনয় করেন মনোজ বাজপেয়ী। এছাড়াও ছিলেন ময়ূখ পালোটি, গোপাল কে সিং।   সে যাই হোক, রিমি সেনের ৪.১৪ কোটি টাকা শেষ পর্যন্ত উদ্ধার হয় কি না এখন সেটাই দেখার।

Share this article
click me!