২০২০-তেই ছেলের বিয়ে দিতে চেয়েছিলেন ঋষি, রনবীর-আলিয়া বিয়ের আগে স্মৃতিচারণায় সুভাষ ঘাই

ঋষি কাপুর বলেছিলেন, ২০২০-তেই রনবীর-আলিয়ার চার হাত এক করে দেওয়ার ইচ্ছে রয়েছে। কিন্তু তঁর অকাল প্রয়াণে শেষ ইচ্ছে পূরণ করতে পারেন নি! দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০২০-তেই কাপুর দম্পত্তি হিসাবে নতুন জার্নি শুরু করার কথা ছিল। কিন্তু ৩০ এপ্রিল ঋষি কাপুরের মৃত্যুর পর রনবীর-আলিয়ার বিয়ের দিন বেশ খানিকটা পিছিয়ে গেল।  
 

Kasturi Kundu | Published : Apr 12, 2022 6:33 AM IST / Updated: Apr 12 2022, 12:04 PM IST


এই  মুহুর্তে পেজ থ্রি-র খবর জুড়ে ছেয়ে রয়েছেন বলিউডের ফেমাস লাভবার্ড রনবীর কাপুর আর আলিয়া ভাট। এই তারকা জুটির বহুপ্রতীক্ষিত বিয়েতে একপ্রকার ডুব দিয়েছে গোটা বিনোমহল। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই  আর.কে হাউজে বসবে বলিউডের এই হাইভোলটেজ বিয়ের আসর। তাঁর আগে বি-টাউনের বিশিষ্ট পরিচালক সুভাষ ঘাইের স্মৃতিচারণায় উঠে এল ছেলের বিয়ের জন্য ঠিক কেমন প্ল্যানিং করেছিলেন তাঁর বাবা অর্থাৎ বলিউডের প্রয়াত সুপারস্টার ঋষি কাপুর। তিনি বলেন, সালটা ছিল ২০২০ । ডব্লুউ ডব্লুউআই ম্যাস্ট্রো অ্যাওয়ার্ড ২০২০-এর অ্যানুয়ল কনভোকেশনের জন্য আমন্ত্রন জানাতে গিয়েছিলেন। সেই সময় দুজনের বেশ খানিকক্ষণ জমিয়ে আড্ডা দেন। তখনই ঋষি কাপুর বলেছিলেন, ২০২০-তেই রনবীর-আলিয়ার চার হাত এক করে দেওয়ার ইচ্ছে রয়েছে তাঁর। কিন্তু তঁর অকাল প্রয়াণে শেষ ইচ্ছে পূরণ করতে পারেন নি! দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০২০-তেই কাপুর দম্পত্তি হিসাবে নতুন জার্নি শুরু করার কথা ছিল। কিন্তু ৩০ এপ্রিল ঋষি কাপুরের মৃত্যুর পর রনবীর-আলিয়ার বিয়ের দিন বেশ খানিকটা পিছিয়ে গেল।  

ইন্ডাস্ট্রির বন্ধু ঋষি কাপুরের কথা স্মরণ করার পাশাপাশি বলেছেন, রনবীর-আলিয়ার বিয়ে নিয়ে বেশ খুশি তিনি। এতদিনে তাাঁদের স্বপ্ন পূরণ হচ্ছে বলে তাঁদের বিবাহিত জীবন যাতে সুখের হয় সেই আশীর্বাদও করেছেন পরিচালক সুভাষ ঘাই। ঠিক যেভাবে ঋষি কাপুর আর নীতু কাপুরের মাথার সুভাষ ঘাইয়ের আশীর্বাদী হাত ছিল ঠিক তেমনই বলিউডর এই লাভবার্ডকেও প্রাণ ভরে আশীর্বাদ করবেন তিনি, এমনটাই বলেছেন তাল পরিচালক। ইতিমধ্যেই আবার বিয়ের দিন পরিবর্তিত হয়েছে, ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে আগামী ১৫ এপ্রিল ছাদনাতলায় পৌঁছাবেন রনবীর কাপুর ও ভাট। চার দিন ব্যাপি চলবে এই বিবাহ অভিযান। সেলিব্রিটির বিয়ে বলে কথা। সেখানে স্পেশাল চমক থাকবে সে কথা তো বলার অপেক্ষাই রাখে না। কাপুর পরিবারের ছেলের বিয়েতেও তাঁর ব্যতিক্রম হবে না সেটাই স্বাভাবিক। ইতিমধ্যেই আর.কে হাউজে এসে পৌঁছেছে ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীর তৈরি ব্রাইডল কালেকশন। বিয়েবাড়ির সাজসজ্জায় থাকছে পেস্টাল কার্পেট, রাস্টিক কাঠের টেবিল। এছাড়াও আর.কে স্টুডিও, কৃষ্ণারাজ বাংলো আর কাপুরসের নিজস্ব চেম্বার ঝলমলে আলোতে সেজে  উঠবে। 

আরও পড়ুন-সারা শরীরে গভীর ক্ষত, ঝরে পড়ছে রক্ত, বিয়ের আগে এ কী হাল রণবীর-আলিয়ার

আরও পড়ুন-যৌনমিলনের সময় এই বিশেষ 'সেক্স পজিশন' পছন্দ আলিয়ার, রণবীরেরটা কি জানেন?

আরও পড়ুন-ফের বদলে গেল বিয়ের তারিখ, নববর্ষেই নাকি চারহাত এক হবে রণবীর-আলিয়ার

 ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে প্রথম রনবীর কাপুর আর আলিয়া ভাটের গ্র্যান্ড এন্ট্রি নজর কেরেছিল সকলের। পরিচালক আয়ান মুখার্জির ব্রহ্মাস্থ ছবিতে একসঙ্গে কাজ করার সময় দুজেনর মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এই তারকা জুটির প্রেম থেকে বিয়ে নিয়ে গত দুবছর ধরে কম চর্চা হয় নি বিনোদুনিয়ায়। অবশেষে তাঁদের বিয়ের দিন প্রকাশ্যে এসেছে। ইন্ডাস্ট্রি সুত্রের খবর অনুযায়ী, বান্দ্রার বাস্তুতে বসতে চলেছে বহু প্রতিক্ষীত এই বিয়ের আসর। 

Read more Articles on
Share this article
click me!