Roundup 2021: বছর সেরা হিন্দি ওয়েব সিরিজ, যা দর্শকদের মন জয় করে নাম লিখিয়েছে হিট লিস্টে

ফলে ২০২১ সাাল ওয়েব সিরিজের দিক থেকে একটি বড় সাফল্যের বছর, যেখানে একের পর এক ভালো সিরিজ মুক্তি পায় ২০২১-এ। 

Jayita Chandra | Published : Dec 20, 2021 2:11 PM IST / Updated: Dec 21 2021, 01:54 PM IST

করোনার (COVID 19) কোপের পর থেকেই বিনোদন জগতের (Cinema World)  দরজায় তালা পড়েছিল সবার আগে। যার ফলে বড় পর্দায় এক বিপর্যয় নেমে আসতে দেখে সকলেই। সাধারণ মানুষকে প্রেক্ষাগৃপে আবারও ফিরিয়ে আনতে বর্তমানে মরিয়া সিনে দুনিয়া। এই সময় সাধারণ মানুষের হাতে হাতে রমরমিয়ে বাজার করে নিয়েছে বিভিন্ন ওটিটি প্লাটফর্ম (OTT Platform)। কারণ এটাই একমাত্র বিনোদনের আশ্রয় হয়ে ওঠে। যার ফলে ২০২১ (Round-up 2021) সাল ওয়েব সিরিজের (Web Series) দিক থেকে একটি বড় সাফল্যের বছর, যেখানে একের পর এক ভালো সিরিজ মুক্তি পায় ২০২১-এ। 

আরিয়া ২- রাম মাধবানীর আরিয়া-র দ্বিতীয় সিজিন মুক্তি পায় ডিজনি প্লাস হটস্টারে। সুস্মিতা সেন রয়েছেন এই সিরিজের লিড রোলে। প্রথম সিরিজ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর চলতি বছর মুক্তি পায় আরিয়া ২। 

ফ্যামিলি ম্যান ২- সিজন ১ -এ বিস্তর জনপ্রয়তার পর মুক্তি পায় ফ্যামিলি ম্যান ২, যদিও দ্বিতীয় সিরিজে পরিবারের থেকে বেশ কিছুটা দূরে সরে কাজের প্রতি বেশি ঝোঁকে চিত্রনাট্য। অ্যাকশন ও ড্রামারর পার্ফেক্ট ব্যালন্স বললেও খুব ভুল বলা হবে না, মনোজ বাজপেয়ীর এই সিরিজ এক কথায় দর্শকদের মনে ব্যাপক জায়গা করে নিয়েছে। 

অ্যাপরন্টস- ইউটিউবে মুক্তি পায় সিরিজ অ্যাপরন্ট, যেখানে মুখ্য ভূমিকাতে অভিনয় করেছিলেন নবীন কস্তুরি, অভিলাস থাপলিয়াল, শিভাঙ্কিত সিং পরিহার প্রমুখেরা।  এই সিরিজ তিন বন্ধুর গল্প নিয়ে তৈরি। 

কোটা ফ্যাক্টরি ২- কোটা এই সিরিজ মুক্তি পাওয়ার পরই জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিল। তারই দ্বিতীয় সিজন মুক্তি পায় এই বছর।  এখানে ছাত্র জীবনের গল্প তুলে ধরা হয়, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে, এই সিরিজ বেশ জনপ্রিয় হয় কলেক পড়ুয়া থেকে টিনেজারদের মধ্যে। 

আরও পড়ুন-Deepika Next Movie-অপেক্ষার ১ দিন, সরে যাবে রহস্যের চাদর,প্রহর গুনছে সিনেপ্রেমীরা

আরও পড়ুন-Deepika Padukone Fitness Tips: সূর্য নমস্কার দিয়ে দিন শুরু, দিনভর পাতে কী কী থাকে সেলেবের

দিল্লি ক্রাইম- পপ্রথম সিরিজের পর দিল্লি ক্রাইম নিয়ে দর্শক মনে তদন্ত সংক্রান্ত কৌতুহল আরও বেড়ে ওঠে। ২২ মার্চ এই সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পায়, যেখানে দেখা যায় মূল অভিযুক্তদের ফাঁসি দেওয়ার প্রতিশ্রুতি দেন তদন্তকারী অফিসার। দিল্লির সত্যঘটনার ভিত্তিতে তৈরি এই সিরিজ।

অসুর- ভুটে মুক্তি পায় এই সিরিজ। এট একটি থ্রিলার সিরিজ, যাঁর প্রতিটা ছত্রে ছত্রে রয়েছে রহস্যে নতুন গল্পের মোড়। ২০২০ সালে এ মুক্তি পেলেও বছর ভর এর চাহিদা ও জনপ্রিয়তা ছিল তুঙ্গে।

Share this article
click me!