Box Office Clashes : RRR ছবির সঙ্গেই মুক্তি বচ্চন পান্ডে, দোল উৎসবে মুখোমুখি সংঘর্ষে দুই বিগ মুভি

২০২২ একের পর এক ছবি রয়েছে পাইপ লাইলে, তারই মাঝে মুখোমুখি দুই ছবির টক্কর হতে চলেছে হোলিতে। 

Jayita Chandra | Published : Jan 23, 2022 11:48 AM IST

না ইদ, না ১৮ মার্চ, কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল আর আর আর ছবির মুক্তির দিন (R R R Release Date)। ২৮ এপ্রিল প্রকাশ্যে আসছে এই ছবি। দীর্ধ প্রতিক্ষীত ছবির মুক্তির দিন ঘোষণার খবর সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (Viral Post)। অবশেষে সামনে এলো সেই সংবাদ। মুহূর্তে ভক্তদের মনে উচ্ছ্বাস, কয়েকমাসের মধ্যেই বড় পর্দায় দেখা মিলবে ছবি আর আর আর-এর। দক্ষিণী দুনিয়ায় এখন সর্বাধিক ঝড় তুলেছে এই ছবি, এক কথায় বলতে গলে কবে মুক্তি পাবে আরআরআর তার অপেক্ষায় দিন গুনছে ভক্তমহল। বিগ বাজেট এই ছবির মেকিং  থেকে শুরু করে ছবির উপস্থাপনা সবেতেই যে থাকবে স্পেশ্যাল টাচ তা আর বলার অপেক্ষা রাখে না। এবার কেরিয়ারে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন আলিয়া। বাহুবলী পরিচালক এসএস রাজামৌলীর (SS Raja Mouli) হাত ধরে দক্ষিণী ছবি RRR -এ ডেবিউ করতে চলেছেন আলিয়া (Alia Bhatt)। 

তবে হোলিতে আরআরআর ছবির পাশাপাশি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের বচ্চন পান্ডে। বহু প্রতিক্ষীত এই ছবিও যে বক্স অফিসে ঝড় তুলবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির (Bachchan Pandey Shooting) কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে (Bachchan Pandey) । করোনার মাঝেই চলছে শ্যুটিং। যার ফলে অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখেই সেটে হাজির সকলে। চলতি বছর মার্চ মাসেই এই ছবি মুক্তির কথা, করোনার জেরে বেশ কিছুটা ছোট ছোট অংশের শ্যুটের কাজ রয়ে গিয়েছে বাকি। সেই কাজই শেষ করতে ব্যস্ত এখন অক্ষয় কুমার ও কৃতি স্যানন (Kriti Sanon)।  

আরও পড়ুন- পঞ্চমবার আবদ্ধ হলেন বিবাহবন্ধনে, বিয়ে করলেন অন্তঃসত্ত্বা পরীমণি

আরও পড়ুন- Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

আরও পড়ুন- Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সদ্য রাম সেতু ছবির শেষ অংশের কাজ শেষ করার খবর আসে মাসনে মুম্বইতেই হবেল শেষ অংশের ছবির কাজ। পাশাপাশি ইমরান হাসমির সঙ্গে পরবর্তী ছবি সেলফির ঘোষণা করেছেন অক্ষয়। ফলে পাইপ লাইনে এখন একের পর এক ছবি এই বিটাউন সুপারস্টারের। অন্যদিকে পাল্লা দিয়ে চলছে আরআরআর ছবির প্রচারের কাজ। যার ফলে হোলিতে প্রেক্ষাগৃহে দুই ছবির দাপট যে কড়া টক্করে সামিল হবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!