বড়পর্দায় প্রথমবার রুবিনা দিলাইক, মধুর চরিত্রে অর্ধের ফার্স্ট লুক পোস্টার

-ছোট পরদার গণ্ডি ছাড়িয়ে বিগস্ক্রিনে পা তাঁর আত্মপ্রকাশের খবর আগেই উঠে এসেছিল পেজ থ্রির খবরে। এবার প্রকাশ্যে এল অভিনেত্রী রুবিনা দিলাইকের (Rubina Delike) প্রথম হিন্দি ছবির (1st Hindi Movie) ফার্স্ট লুক পোস্টার (1st Look Poster)। মঙ্গলবার শিবরাত্রির দিনই রুবিনার প্রথম হিন্দি ছবির পোস্টারে তাঁর ফার্স্ট লুক সকলের নজর কেড়েছে। 

Kasturi Kundu | Published : Mar 2, 2022 10:29 AM IST

রুবিনা দিলাইক, হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় মুখ। শুধু অভিনয় জগতেই নয়, রুবিনা দিলাইক বিগ বস সিজন ১৪-র বিজয়ীও বটে। ছোট পরদার গণ্ডি ছাড়িয়ে বিগস্ক্রিনে পা তাঁর আত্মপ্রকাশের খবর আগেই উঠে এসেছিল পেজ থ্রির খবরে। এবার প্রকাশ্যে এল অভিনেত্রী রুবিনা দিলাইকের (Rubina Delike) প্রথম হিন্দি ছবির (1st Hindi Movie) ফার্স্ট লুক পোস্টার (1st Look Poster)। মঙ্গলবার শিবরাত্রির দিনই রুবিনার প্রথম হিন্দি ছবির পোস্টারে তাঁর ফার্স্ট লুক সকলের নজর কেড়েছে। রুবিনা অভিনীত প্রথম ছবি অর্ধের (Ardh) প্রথম পোস্টারে একেবারে সাদামাটা লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। একজন সাধারণ গৃহবধূর চরিত্র ঠিক যেমন হয় সেই রকমই একটা লুকে অর্ধের পোস্টারে দেখা যাচ্ছে রুবিনাকে। এই ছবির প্রথম পোস্টার থেকে রুবিনার (Rubina Dilaik)লুকের সঙ্গে প্রকাশ্যে এসেছে তাঁর চরিত্রের নামও। পোস্টারের একদম ওপরের লেখা থেকে জানা যাচ্ছে, ছবিতে রুবিনা দিলাইকের চরিত্রের নাম মধু (Madhu)। 

এই ছবির নায়িকা যেমন নবাগতা ঠিক তেমনই অর্ধের পরিচালকও কিন্তু এই ছবির গাত ধরেই পরিচালনার জগতে হাতেখড়ি দিলেন। তিনি সকলের পরিচিত সঙ্গীত পরিচালক পলাশ মুঞ্ছল (Palaash Muchchal)। একদিকে ছোট পর্দা থেকে রিয়েল শো-র সফল জার্নির পর বলিউডে হাতেখড়ি রুবিনার তেমন অন্যদিকে একজন সঙ্গীত পরিচালক থেকে পরিচালকের জার্নির আরও একটা নিদর্শন রয়েছে পলাশ মুচ্ছল। শিবরাত্রির মত শুভ দিনেই প্রথম ছবির প্রথম পোস্টার মুক্তির জন্য বেছে নিয়েছেন পরিচালক পলাশ মুচ্ছল। নায়িকা নিজের টুইটার প্রোফাইলে লিখেছেন, মধুর চরিত্রে রুবিনা ডিলাইকের প্রথম লুক প্রকাশ্যে আনার জন্য শিবরাত্রির চেয়ে ভাল দিন আর কী হতে পারে। তারপর লিখেছেন, হর হর মহাদেব।

রুবিনা ডিলাইক অভিনীত প্রথম ছবি অর্ধের পোস্টারে রুবিনাকে একজন সাধারণ ভারতীয় বিবাহিত মহিলার অবতারে দেখা যাচ্ছে। শাড়ি পরা এবং চুড়ি, মঙ্গলসূত্র এবং সিঁদুরে সজ্জিত। রুবিনা দিলাইকের ছোট পর্দা থেকে বড় পর্দার জার্নি প্রসঙ্গে স্বাভাবিকভাবেই উঠে আসে আরেক টেলি অভিনেত্রীর নাম যার ছোট পর্দা থেকে বড় পর্দার সফল জার্নির সাক্ষী রয়েছে গোটা বলিউড। তিনি নান আদার দ্যান অঙ্কিতা লোখান্ডে। শুরু থেকেই অঙ্কিতার গায়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর তকমা  ছিল। বলিউডের ক্যুইন কঙ্গনা রাণাওয়াতের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয়ের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অঙ্কিতাকে। রুবিনা ডিলাইকের ভাগ্যে শিকে ছেড়ে কিনা একন সেটাই দেখার। 

Share this article
click me!