বছর ৩০ পর, সকলকে চমকে রিয়েলটি শো-র মঞ্চে ভাগ্যশ্রী হিমালয়ের যুগবন্দি

ভাগ্যশ্রী নামটার সঙ্গে জড়িয়ে রয়েছে বলিউডের সেই ফেমাস ব্লকবাস্টার মুভি ম্যায়নে প্যায়ার কিয়ার নাম। এই ছবিতে সলমন-ভাগ্রশ্রী জুটি থেকে শুরু করে এই ছবির গান লোকমুখে ফেরে। শনিবার দিনও ছোট পর্দায় রিয়েলটি শো স্মার্ট জোড়ি-তেও ভাগ্যশ্রী-হিমালয়ের জন্য বাজানো হল এই ছবির স্পেশাল ট্র্যাক দিল দিওয়ানা। প্রেমের গানের মধ্যে দিয়েই শো-এক দর্শকদের আরও একবার এই যুগলের প্রেম কাহিনির কথা মনে করিয়ে দিল।
 

Kasturi Kundu | Published : Mar 2, 2022 7:38 AM IST

তিন দশক পাড় (After 3 Decades)। দর্শক দরবারে ফিরেছে পুরনো জুটির নতুন স্বাদ। প্রায় ৩০ বছর পর দর্শক দেখবে সেই ৯০-র দশকের সেই ফেমাস জুটি ভাগ্যশ্রী ও হিমালয় দাসানিকে (Bhagyashree And Himalay Dashani)। সৌজন্যে ছোট পর্দার রিয়েলটি শো স্মার্ট জোড়ি। শনিবারের রাত সাক্ষী ছিল এই রিয়েলটি শো-এর গ্র্যান্ড লঞ্চে অনুষ্ঠানের যেখানে উপস্থিত ছিলেন রুপোলি দুনিয়ার (Bollywood) তারকা জুটিরা। প্রত্যেকেই এই শো-য়ের প্রতিযোগী। তবে  যে তারকা দম্পত্তি  সকলের মাঝে  লাইমলাইটে এসেছেন তাঁরা হলেন বলিউডের এককালীন ফেমাস জুটি (Bollywood Celeb) ভাগ্যশ্রী ও হিমালয় দাসানি। পায়েল, ত্যাগী, ক্যায়েদ মে হ্যায় বুলবুলের মত ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এই সেলেব জুটি। পরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হলে একে অপরের হাত ধরে নতুন জীবন শুরু করেন। ভাগ্যশ্রী ও হিমালয়ের দুই সন্তান রয়েছে। এক ছেলে অভিমুন্য দাসানি আরেক কন্যা সন্তান অবন্তিকা দাসানি। 

কয়েক দশক পরে ভাগ্যশ্রী-হিমালয়কে একস্ক্রিন শেয়ার করতে দেখে শুধু ছোট পর্দার দর্শকই নয়, খুশি হয়েছেন হিন্দি সিনেমার দর্শকরাও। একসময় বলিউডের মিষ্টি নায়িকা হিসাবে ভাগ্যশ্রী আপামোর হিন্দি সিনেমার দর্শকের মন জয় করেছিলেন। যদিও খুব দিনের ফিল্মি কেরিয়ার ছিল না, তবুও নিজের অভিনয় দক্ষতায় আট থেকে আশি সকলের হৃদয়ে নিজের স্থায়ী আসন লাভ করেছিলেন। আজও কিন্তু ভাগ্যশ্রী নামটার সঙ্গে জড়িয়ে রয়েছে বলিউডের সেই ফেমাস ব্লকবাস্টার মুভি ম্যায়নে প্যায়ার কিয়ার নাম। এই ছবিতে সলমন-ভাগ্রশ্রী জুটি থেকে শুরু করে এই ছবির গান লোকমুখে ফেরে। শনিবার দিনও ছোট পর্দায় রিয়েলটি শো স্মার্ট জোড়ি-তেও ভাগ্যশ্রী-হিমালয়ের জন্য বাজানো হল এই ছবির স্পেশাল ট্র্যাক দিল দিওয়ানা। প্রেমের গানের মধ্যে দিয়েই শো-এক দর্শকদের আরও একবার এই যুগলের প্রেম কাহিনির কথা মনে করিয়ে দিল।

স্মার্ট জোড়ি-এই শো-এ অংশগ্রহণ করতে এসে হিমালয় দাসানি বলেন, দীর্ঘ দিনের ব্যবধান, প্রায় ৩০ বছর পর আবার সেই লাইট ক্যামেরার সামনে আসার একটা আলদাই অনুভূতি হচ্ছে বলে জানিয়েছেন তিনি। আজও তাঁদের প্রতি সকলের যে ভালবাসা তা দেখে একেবারে মুগ্ধ ভাগ্যশ্রীর হাবি। স্মার্ট জোরির মঞ্চ যে তাঁদের আবার দর্শক দরবারে আসার সুযোগ দিল আর সেই সঙ্গে অফুরন্ত ভালবাসা পেয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সবশেষে বেশ খানিকটা নস্টালজিক হয়ে বলেন, আজকের এই স্মার্ট জোড়ির মঞ্চ যেন মনে করিয়ে দিল তাঁদের একসঙ্গে জার্নি শুরুর দিনটাকে। 

Share this article
click me!