বাংলার জয় সারেগামাপা-র মঞ্চে, ট্রফি জিতে সেরার সেরা হলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা

অবশেষে অপেক্ষার অবসান। ২০ সপ্তাহের লড়াই শেষ হল । অক্টোবর মাস থেকেই জি টিভিতে শুরু হয়েছিল সারেগামাপা ২০২১ । সারেগামাপা -র ট্রফি জিতলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায় (Neelanjana Roy)। ২০ সপ্তাহ পর সারেগামাপা-র ট্রফি জিতলেন নীলাঞ্জনা রায়। ইতিমধ্যেই নীলাঞ্জনাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে । সামান্য একটুর জন্য ট্রফি হাতছাড়া হল হুগলির রাজশ্রী বাগের। দ্বিতীয় স্থান পেলেন রাজশ্রী। এবং তৃতীয় স্থান পেলেন শরৎ শর্মা।

Riya Das | Published : Mar 7, 2022 5:36 AM IST / Updated: Mar 07 2022, 12:00 PM IST

অবশেষে অপেক্ষার অবসান। ২০ সপ্তাহের লড়াই শেষ হল । অক্টোবর মাস থেকেই জি টিভিতে শুরু হয়েছিল সারেগামাপা ২০২১ । সারেগামাপা -র ট্রফি জিতলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায় (Neelanjana Roy)। ২০ সপ্তাহ পর সারেগামাপা-র (Sa Re Ga Ma Pa 2021) ট্রফি জিতলেন নীলাঞ্জনা রায়। ইতিমধ্যেই নীলাঞ্জনাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে । সামান্য একটুর জন্য ট্রফি হাতছাড়া হল হুগলির রাজশ্রী বাগের। দ্বিতীয় স্থান পেলেন রাজশ্রী। এবং তৃতীয় স্থান পেলেন শরৎ শর্মা।

সারেগামাপা ২০২১ -এর (Sa Re Ga Ma Pa 2021) এবারের সিজনের শুরু থেকেই বেশ চমক ছিল। মিউজিক রিয়্যালিটি শো সারেগামাপা-নিয়ে শুরু থেকেই টানটান উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। সারেগামাপা যে নতুনদের  জায়গা করে দিয়েছে এমনটা নয়, বরং এবার তাবড় তাবড় মিউজিশিয়ানরাও ছিলেন এই রিয়্যালিটি শো-তে। তার সঙ্গে বড় পাওয়া ছিল বাংলার ছয় জনপ্রিয় মুখ। যারা এবারের সারেগামাপা-র বিশেষ আকর্ষণ ছিলেন। তারা হলেন, স্নিগ্ধজিৎ ভৌমিক, অনন্যা চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায়, রাজশ্রী বাগ, নীলাঞ্জনা রায়। হাড্ডাহাড্ডি টক্করে শেষ হাসি হেসে জয়ের ট্রফি ঝুলিতে ভরলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায়। প্রথম স্থান অধিকার করে মারুতি সুজুকির সেলেরিও জিতে নিলেন নীলাঞ্জনা রায় (Neelanjana Roy) ।

 

আরও পড়ুন-খুল্লামখুল্লা সেক্স নাকি গোপনে সঙ্গম,কেমন যৌনতা পছন্দ বলি তারকাদের, জানলে আঁতকে উঠবেন

আরও পড়ুন-বিকিনি কাট ব্লাউজে বেরিয়ে স্তনের অর্ধেক, টোনড ফিগারে কোমরের কার্ভসে হট লুকে বাণী

আরও পড়ুন-স্বামীর অত্যাচারে একাধিকবার আত্মহত্যার চেষ্টা, বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে

 

বাঙালিদের জন্য এ যেন বড়ই আনন্দের। দেশের অন্যতম সেরা মিউজিক রিয়্যালিটি শো-তে বাঙালিদেরই জয়জয়কার। বাঙালিরা যেন নিজেদের ছাঁপ রাখলেন সারেগামাপা ২০২১ (Sa Re Ga Ma Pa 2021)  সিজনে। প্রথম ও দ্বিতীয় স্থান পেলে বাংলার দুই মেয়ে।  তবে স্নিগ্ধজিৎ ও অনন্যা ভক্তদের স্বভাবতই একটু হলেও মন খারাপ। প্রথম তিনের মধ্যে জায়গা করতে পারল না তারা।  তৃতীয় স্থান পেলেন শরৎ শর্মা। এদিন জাগ্রাতাতে গান গাওয়া শরদ যেন মুহূর্তে ঝড় তুললেন। কবে প্লে ব্যাক শুরু করে স্টেজ শো যে তার কাছে জলভাত এদিন যেন বুঝিয়ে দিলেন শরৎ শর্মা। ফাইনালের সপ্তাখানেক আগেই আউট হয়ে যান দীপায়ন। এবং তারপর বাকি চারজন পৌঁছায় ফাইনালে।  প্রথম স্থান অধিকার করে সেরার সেরা হয়ে আনন্দে আত্মহারা নীলাঞ্জনা। প্রথম সারির সংবাদমাধ্যমকে নীলাঞ্জনা (Neelanjana Roy)জানিয়েছেন, তার এই জয়ে সবচেয়ে বেশি খুশি হয়েছেন তার বাবা ও মা। এটা তাদের স্বপ্ন ছিল। অবশেষে বাবা ও মা স্বপ্নপূরণ করতে পেরে প্রচন্ড খুশি নীলাঞ্জনা। বর্তমানে ক্লাস টুয়েলভে পড়াশোনা করছেন নীলাঞ্জনা । গানের চর্চার পাশাপাশি আপতত পড়াশোনাতেই মন দিতে চান তিনি। উল্লেখ্য, এদিন ছয়জন ফাইনালিস্ট এই মঞ্চে পারফর্ম করেন। ফাইনালের দিন নিজেদের গান দিয়ে সদ্য প্রয়াত দুই সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর ও বাপ্পি লাহিড়িকে শ্রদ্ধা জানান তারা।

Share this article
click me!