জন্মদিনে তিরুপতিতে সাবেকি সাজে জাহ্নবী, নায়িকার স্নিগ্ধতায় মুগ্ধ নেটিজেনরা

জাহ্নবী কাপুর খোলামেলা পোষাকে যতটা স্বচ্ছন্দ্য ঠিক ততটাই স্নিগ্ধ সাবেকিয়ানায়।  ৬ মার্চ  একেবারে রবিবাসরীয় আমেজ আর ছুটির মেজাজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন সেলিব্রেশের মুডে রয়েছেন বলি ডিভা জাহ্নবী কাপুর। তবে জন্মদিনের দুপুরে তিরুপতির মন্দিরে একেবারে ট্রাডিশনাল লুকে ধরা দিলেন নায়িকা। 
 

Kasturi Kundu | Published : Mar 6, 2022 11:06 AM IST

আরও একটা বছর পাড়। বি-টাউনের (Bollywood) তরুণ তুর্কি জাহ্নবী কাপুরের (Janvi Kapoor) জীবনের আজ একটি বিশেষ দিন। ৬ মার্চ শ্রীদেবী তনয়া জাহ্নবীর শুভ জন্মদিন। বলিউডের মাটিতে পা রেখেই দর্শক মনে নিজের স্থায়ী আসন তৈরি করে নিয়ছেন জাহ্নবী। ২৫-এর গণ্ডি পেড়নোর আগেই অভিনয় জগতে হাতেখড়ি। ২০১৮ সালে অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে প্রথম ছবি ধড়ক বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও নবাগতা অভিনেত্রী হিসাবে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল সমালোচক থেকে দর্শক সকলের কাছে। স্টার কিডের জন্মদিন বলে বলে কথা, তাই বি-টাউনের অন্দরে আজ যে একেবারে সেলিব্রেশনের মুড থাকবে সে কথাই বলাই বাহুল্য। ৬ মার্চ  একেবারে রবিবাসরীয় আমেজ আর ছুটির মেজাজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন (janvi Kapoor Birthday) সেলিব্রেশের মুডে রয়েছেন বলি ডিভা জাহ্নবী কাপুর। তবে জন্মদিনের দুপুরে একেবারে ট্রাডিশনাল লুকে ধরা দিলেন নায়িকা। 

জীবনের এই বিশেষ দিনে ভগবানের দর্শন (Tirupati Balaji Mandir) করলেন জাহ্নবী। তীরুপতি বালাজির মন্দিরে গিয়েছিলেন রুপোলি পর্দার রুহি। সঙ্গে ছিলেন তাঁর কাছের মানুষজন। আজকের দিনে গ্ল্যামারের দুনিয়া থেকে নিজেদেক একটু দূরে রেখে ভগবানের চরণে আশীর্বাদ নিতে গিয়েছিলেন এই স্টার কিড। একেবারে সাবেকিয়ানায় অন্য লুকে এ যেন এক নতুন জাহ্নবী কাপুর। ৫ মার্চ যেখানে মেটালিক ড্রেসে হট অ্যান্ড বোল্ড লুকে আগুণ ঝড়িয়ছে নেট দুনিয়ায়, সেখানে জন্মদিনে (Janvi Kapoor Birthday) একেবারে ট্রাডিশনাল লুকে নেটিজেনদের মন ভুলিয়েছেন কাপুর কন্যা। জন্মদিনের আগেই অন্ধপ্রদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন নায়িকা। সেখানে তিরুপতি বালাজির মন্দিরে যাওয়ার জন্য পড়েছিলেন দক্ষিণী সিল্কের শাড়ি। সঙ্গে কনট্রাস্ট করা গোলাপি রঙের সুন্দর একটা ব্লাউজ। শাড়ির সঙ্গে ম্যাচ করে পরেছিলেন হিরে ও এমারেল্ডের গয়না।   

 

 

জন্মদিনের দুপুরে তিরুপতি মন্দিরে কাটানো মুহুর্তের ছবি নিজেই তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন জাহ্নবী। ধড়ক নায়িকার বোল্ডনেস যেমন কুপোকাত করে নেটিজেনদর ঠিক তেমনই জাহ্নবীর ট্রাডিশনাল লুকেও একেবারে ফিদা তাঁর ভক্তরা। সত্যিই এক অঙ্গে কত রুপ...সিনেমার চরিত্রের প্রয়োজনে হোক বা ফটোশ্যুটের জন্য ক্যামেরার সামনে খোলামেলা পোষাকে যতটা স্বচ্ছন্দ্য ঠিক ততটাই স্নিগ্ধ সাবেকিয়ানায়। 

Read more Articles on
Share this article
click me!