'স্টারকিড নন যাঁরা, তাঁদের কাছে সন্মান অর্জন করাটা খুবই গুরুত্বপূর্ণ', সাফ জানালেন সইফ

  • সুশান্তের মৃত্যু এক কথায় টলিয়ে দিয়েছে বলিউড
  • সকলের চুলচেরা বিশ্লেষণে ব্যস্ত নেটিজেনরা
  • নেপোটিজম নিয়ে সরব সকলেই
  • এই নিয়ে সইফ আলি খানের কী মন্তব্য 

Jayita Chandra | Published : Jun 23, 2020 8:07 AM IST

সইফ আলি খান বলিউডে বহু বছর ধরে কাজ করে চলেছেন। চোখের সামনে নতুনদের উঠতে দেখেছে, সুদূর থেকে বলিউডে রাজ করার স্বপ্ন বুকে নিয়ে ছুঁটে আসা ছেলে মেয়েদের সঙ্গে কাজ করেছেন। পাশাপাশি স্টারকিডদের সঙ্গেও জটিয়ে অভিনয় করে সকলের নজর কেড়েছেন। এই দুই স্বতের মধ্যে কী সত্য কোনও তফাৎ থাকে, সম্প্রতি এমনই প্রশ্নে উত্তর দিয়ে নিজের মত সামনে আনলেন পাতৌদি পুত্র সইফ আলি খান। 

আরও পড়ুনঃ আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

সুশান্তের মৃত্যুর পর বলিউডে এখন একটাই ট্রেন্ড। নেপোটিজমের বিরুদ্ধে কথা বলা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক নেপো-স্টারদের বয়কটের ডাকও উঠছে। স্বজন পোষণ নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন অনেকেই। নেপোটিজম কোনও অপরাধ নয়, একপক্ষ যখন তোপ হানছে, তখনই একের পর এক তারকা পুত্র ও কন্যারা মুখ খুলেছেন কঠিন পরিস্থিতিতে। নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন সইফ আলি খান। 

সইফ আলি খানের মতে, যাঁরা স্টারকিড হন, নিঃসন্দেহে তাঁদের কাছে বলিউডে প্রবেশ করাটা অনেক বেশি সহজ। তাই যাঁরা কেবলই প্রতিভার ওপর ভর করে বলিউডে আসে, তাঁদের কাছে সন্মান অর্জন করাটা প্রাথমিক হয়ে দাঁড়ায়। নিজের জায়গা যতক্ষণ না তাঁরা পাকা করতে পারছেন, ততক্ষণ পর্যন্ত এক অনিশ্চিত পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় তাঁদের। সইফ জানিয়েছিলেন তিনি নিজে এই বিষয়টি উপলব্ধি করেছেন। তারকা পুত্র ও কন্যাদের একইভাবে দক্ষতার জেরে টিকে থাকতে হয় বটে, কিন্তু পরিস্থিতি বেশ খানিকটা জটিল হয় যাঁরা বাইরে থেকে বলিউডে প্রবেশ করেন। 

Share this article
click me!