আগামী বছরে ইদের চমক নিয়ে হাজির ভাইজান, খোদ জানালেন সলমন

  • ভাইজান মানেই উন্মাদনা
  • আগামী বছর অর্থাৎ ২০২১ -এ ইদের উপহারও দিয়ে দিলেন দর্শকদের
  • কভি ইদ কভি দিওয়ালি- আপকামিং ছবির নাম ঘোষণা করে ট্যুইটারে তিনি নিজেই সে খবর জানালেন
  •  প্রভু দেবা পরিচালিত বহু প্রতিক্ষিত ছবি রাধে মুক্তি পেতে চলেছে এই বছরের ইদে

Riya Das | Published : Jan 10, 2020 11:35 AM IST

ভাইজান মানেই উন্মাদনা। তিনি যাই করবেন তাই যেন সুপারহিটের তকমা । দর্শকদের মন রাখতে যা যা সম্ভব সবটাই তিনি উজার করে করেছেন। একের পর এক ছবি উপহার দিয়ে তিনি দর্শকমন জিতে নিয়েছেন। বরাবরই ফ্যানেদের নতুন নতুন চমক দিতে ভালোবাসেন ভাইজান। তার সেই চমক দেখার জন্য সারাবছর মুখিয়ে থাকে গোটা ভক্তকূল। তবে এবারের চমকটা বেশ জমাটি। আগের বছরও জোড়া চমক নিয়ে হাজির হয়েছিলেন ভাইজান। আর এইবারও তিনি  তেমনটাই করলেন। আগামী বছর অর্থাৎ ২০২১ -এ ইদের উপহারও দিয়ে দিলেন দর্শকদের। 

আরও পড়ুন-৪৬ তম জন্মদিনের বছরে সিনেমায় দু'দশক পূর্ণ হৃতিকের, রইল সেরা কিছু মুহূর্ত...

'কভি ইদ কভি দিওয়ালি' আপকামিং ছবির নাম ঘোষণা করে ট্যুইটারে তিনি নিজেই সে খবর জানালেন। আগের বছর ২০২০ সালের ইদে তার আগামী ছবি 'রাধে'র কথা জানিয়েছিলেন। আর এই বছর আপকামিং ছবির কথা জানালেন তিন। পরিচালক ফারহাদ সামজি পরিচালিত এই ছবি নিয়ে ইদের ফ্লোর কাঁপাতে আসছে সল্লুভাই।  ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। বরাবরই আগামী ছবির কথা ঘোষণা করেন সলমন। আপাতত 'রাধে' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন ভাইজান। প্রভু দেবা পরিচালিত বহু প্রতিক্ষিত ছবি 'রাধে' মুক্তি পেতে চলেছে এই বছরের ইদে। আর এটিই হল চলতি বছরের ইদের উপহার। ছবিতে  সলমনের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। 

 

নিজের সম্পর্ক নিয়ে বেশ অ্যাক্টিভ বলিউডের সল্লু ভাই। একের পর এক অভিনেত্রীর সঙ্গে মন দেওয়া-নেওয়া চললেও তার মাঝখানে তিনি বেশ কুল থেকেছন। বলিউড হার্টথ্রব সলমন খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ নেই এমন ভক্তের সংখ্যাটা নেহাতই যেন হাতে গোনা। একাধিক নারীসঙ্গে বহুবারই পেজ-থ্রি-র শিরোনামে এসেছেন তিনি। শুধু তাই নয়,একাধিক কেলেঙ্কারিতেও নাম জড়িয়েছে তার। কিন্তু তার কিছুই থেমে যায়নি। ভাইজান আছেন খোশমেজাজেই। জীবনের এত সময় পেরিয়ে আসলেও বলিউডের ব্যচেলর তকমাটা তিনি কিন্তু ধরে রেখেছেন। একের পর এক প্রেমে ব্যর্থ হয়েই বলিউডে বিরল নজির গড়েছেন এই সল্লুভাই। আগামী বছরে নিজের ঝুলিতে কী কী রয়েছে ভাইজানের, তা জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ফ্যানেরা। এবার সেই তালিকা তিনি প্রকাশ করেছেন নিজের ট্যুইটারে। 
 

Share this article
click me!