Christmas 2021: বড়দিনে ভাইজানের উপহার, এবার হাতের মুঠোয় অন্তিম

এবার ভক্তদের জন্য উপহার নিয়ে হাজির সলমন খান। অন্তিম এবার মুক্তি পাচ্ছে ওটিটি-তে। 

Jayita Chandra | Published : Dec 23, 2021 5:30 AM IST / Updated: Dec 23 2021, 11:06 AM IST

সেলিব্রেশনের দিন আর পর্দায় ভাইজান থাকবে না তা কি হয়! সেই কারণেই এবার ভক্তদের জন্য উপহার নিয়ে হাজির সলমন খান। অন্তিম এবার মুক্তি পাচ্ছে ওটিটি-তে। সদ্য সলমন খান সামনে আনেন এই খবর। বড়দিনেই জিফাইভ-এ মুক্তি। বক্স অফিসে (Box Office) ভাইজান (Salman Khan) মানেই একশো-দুশো কোটির ঢেউ। কিন্তু অন্তিমে (Antim) তোমন কোনও ছাপ ছিল না, প্রথম সপ্তাহের পর ২০ কোটিতেই আটকে ছিল বক্স অফিস (Box Office) কালেকশন। যার ফলে অতিমারীর পর সিনেমাহলে দ্বিতীয় সর্বোচ্চ বক্স অফিস সাফল্য দিয়েছে এই ছবি। প্রথমেই থেকে গিয়েছে সূর্যবংশী (Sooryavanshi)। মোট ৩২০০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল এই ছবি। ১০,০০০টিরও বেশি শো চলছে অন্তিমের কিন্তু হাউসফুল চোখে পড়েনি প্রথম সপ্তাহে। 

২৬ নভেম্বর মুক্তি পেয়েছে সলমন খান (Salman Khan) ও আয়ুষ (Ayush Sharma) অভিনীত ছবি অন্তিম (Antim)। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটাই খবর, এই ছবিতে কেবলমাত্র অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে সলমন খানকে (Salman Khan)। কিন্তু কোথাও গিয়ে যেন এই ভুঁয়ো ভাইরাল খবর (Viral News) পৌঁছে যায় ভাইজানের কানে। মুহূর্তে সরব হন সলমন খান (Salman Khan), জানান এটি অন্য কারোর ছবি নয়, এই ছবি ভাইজানের ছবি। এর আগে তিনি পুলিশের ভূমিকায় একাধিকবার অভিনয় করেছেন। কিন্তু এই ছবিতে তার চরিত্র এমনভাবে সাজানো হয়েছে যা স্ক্রিপ্ট পড়া মাত্রই বেশ ভালো লেগেছিল তার। সেখান থেকেই শুরু ছবির সফর।

এই গল্প একটি দক্ষিণী একটি ছবি থেকে নেওয়া হয়েছে। স্ক্রিপ্ট সম্পূর্ণ পড়ার পর সলমন খানের মনে পড়ে একবার ফার্ম হাউসে তিনি বসে ছিলেন, তখন সেই ছবিটা বেশ কিছুটা দেখে নিয়েছিলেন। তবে এই ছবির আছে দুটো দিক, একজন পুলিশ, অপর একজন গ্যাংস্টার। দুজনেরই গুরুত্ব সমান, কিন্তু সমস্যা এক হলেও গল্পে দুজনের পথ জীবিকা ভিত্তিতে আলাদা। পুলিশের ভূমিকাটা সলমনের পছন্দ হওয়াতে তিনি ছবিটি করার জন্য রাজি হয়ে যান। সেই থেকে শুরু হয়ে যায় অন্তিম সফর।

আরও পড়ুন- Antim Movie Review : বডিউড ছবির পুরোনো ছাঁচ, চেনা ছকেই বাঁধা সলমন খান

আরও পড়ুন- Aishwarya's Controversy : পানামা কান্ড থেকে 'প্রতিবন্ধী' তকমা, একাধিকবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

অন্যদিকে ছবির অপর এক দিল হল, সুইট লাভবয় এবার ডন, ছিপ ছিপে চেহারা উধাও, উল্টে সুঠাম চেহারায় ভিলেন লুকে সকলের মন ইতিমধ্যেই জয় করেছেন তিনি। তবে এই ছবির জন্য মোটেও মন থেকে রাজি ছিলেন না। সলমন খানের (Salman Khan) থেকে যখন প্রস্তাব পেয়েছিলেন, জানতেন এটা অনেক বড় সুযোগ। কিন্তু ভয় পেয়েছিলেন নেপোটিজমের (nepotism)। সলমন খানের (Salman Khan) সিনেমাতে চান্স পাওয়ার কী যোগ্যতা, বা পরিবারের সদস্য বলেই সলমন খান তাঁকে বিনোদন জগতে নিয়ে এলো, এমন অনেক কথাই শুনতে হতে পারে। আর তার জেরেই সরে যেতে চেয়েছিলেন আয়ুষ। কিন্তু শেষ পর্যন্ত সকলে রাজি না হওয়ায় অন্যরাস্তা বেছে নিয়েছেন আয়ুষ। 

ছবির জন্য এতটাই পরিশ্রম করা শুরু করলেন, যাতে নেপোটিজমের তকমা দেওয়ার আগে তাঁর অনবদ্য অভিনয় ঝড় তোলে সকলের মনে। সলমন খান নিজেই একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করে নিয়েছেন। যেখানে তিনি সাফ বলছেন, যেভাবে আয়ুষ নিজেকে ভেঙে গড়েছে, তাঁর বডি তৈরি থেকে ডায়েট মেনে চলা এমন কি তার চোখের চাউনি টুকু, যেভাবে বদল পাল্টেছেন, তাতে এক কথায়য় অবাদ হবেন দর্শকেরা।ছবি মুক্তি পেতেই প্রশংসিত হলেন আয়ুষ্। অনবদ্য অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি।.

Read more Articles on
Share this article
click me!