Sridevi : 'হামসকল' নয়, এ যেন অবিকল শ্রীদেবী, বলি নায়িকার যমজকে দেখে ঘুম উড়ল ভক্তদের

মুখ থেকে চুলের স্টাইল,চোখের চাহনিতে সবেতেই যেন হুবহু মিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছে  প্রয়াত বলি নায়িকা শ্রীদেবীর হামসকল-কে নিয়ে। অভিনেত্রীর যে যমজ বোন রয়েছে, তা জানতেই অনেকের চোখ কপালে রয়েছে। শ্রীদেবীর হামসকলের একাধিক ছবি ও ভিডিও নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। ভিডিও দেখে যে কেউ অনায়াসেই ভিড়মি খাবেন। 

Riya Das | Published : Dec 22, 2021 8:45 AM IST

মুখ থেকে চুলের স্টাইল,চোখের চাহনিতে সবেতেই যেন হুবহু মিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছে  প্রয়াত বলি নায়িকা শ্রীদেবীর হামসকল-কে নিয়ে। অভিনেত্রীর যে যমজ বোন রয়েছে, তা জানতেই অনেকের চোখ কপালে রয়েছে। শ্রীদেবীর হামসকলের একাধিক ছবি ও ভিডিও নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। ভিডিও দেখে  যে কেউ অনায়াসেই ভিড়মি খাবেন। বলিউডের চাঁদনি  আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে  অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী ফোটোকপি-কে দেখেই জোর জল্পনা বাড়ছে।

 

 

বলি তারকাদের হামসকল-এর ছবি নিয়ে এমনিতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। এবং সোশ্যাল মিডিয়ার দৌলতেই সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা ভাইরাল হয়ে যান নিমেষের মুহূর্তে।  এবং এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই সকলেই সকলেই নিজেদের ট্যালেন্টকে তুলে ধরছেন। এবার সলমন -ঐশ্বর্য, আলিয়া, শাহরুখের তালিকায় চলে এসেছেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী।  একঝলকে দেখলে চেনা দায়। এ যেন হুবহু বলি অভিনেত্রী শ্রীদেবী।  'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল শ্রীদেবী। বলিউডের  হাজার পুরুষের ড্রিম গার্ল বলিউডের এভারগ্রীন প্রয়াত  অভিনেত্রীর হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা। শ্রীদেবীর  সঙ্গে এতটাই মিলই তারে  খবরের শিরোনামে নিয়ে এসেছে। 

 

 

সোশ্যাল মিডিয়া সেনসেশন দীপালি চৌধুরীকে দেখেই চোখ সড়াতে পারছেন না নেটিজেনরা। একঝলকে শ্রীদেবীকেই মনে পড়ে যাচ্ছে সকলের। অবিকল লেজেন্ড শ্রীদেবীর এই হামসকলকে নিয়ে সকলে ব্যস্ত রয়েছেন। শ্রীদেবীর সঙ্গে তার অদ্ভূত মিল রয়েছে। যার ফলেই মুহূর্তের মধ্যে বাড়ছে দীপালির ফ্যান ফলোয়ারের সংখ্যা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই দীপালির অনুগামীর সংখ্যা ৩০ হাজারের গন্ডি পেরিয়েছে। এখন প্রশ্ন হল কে এই দীপালি? দীপালি চৌধুরী হলেন পেশায় একজন ইউটিউব ভ্লগার। যার ইনস্টাগ্রাম ঢুঁ মারলেই শ্রীদেবীর ছবি ভিডিও দেখতে পাচ্ছেন নেটিজেনরা। দীপালির সাজগোজ থেকে পোশাক, হেয়ার স্টাইল সবতেই যেন প্রচুর মিল।  নায়িকার সঙ্গে এতটা মিল খুঁজে পেয়ে হতবাক হয়েছেন নেটিজেনরা। দীপালির ইনস্টাগ্রাম দেখে চোখ কপালে নেটিজেনদের। বিভিন্ন গানের সঙ্গে প্রতিটি লুকেই শ্রীদেবীকে মনে করছেন ভক্তরা। যা দেখে স্বভাবতই চেনা দায় ইনি শ্রীদেবী না দীপালি । শ্রীদেবীর গানের সঙ্গে  দীপালির রিল ভিডিও দেখতেই ভিড় জমছে নেটিজেনদের প্রতিটা ভিডিওতে লাইকের সংখ্যাও আকাশছোঁয়া। ভাইরাল মেয়ে-ই এখন নেটদুনিয়ার হটকেক। 

Read more Articles on
Share this article
click me!