খাবার লিমিটেড, সার্ভাইভাল কিট ছাড়া হাউসে থাকা অসম্ভব, বিগ বস নিয়ে তথ্য ফাঁস করলেন ৩৫০ কোটির সঞ্চালক সলমন

প্রহর গুণছে বিগ বস ভক্তরা। হাতে মাত্র আর কয়েকটা সপ্তাহ, তারপরই শুরু হবে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস ১৫, তার আগেই একে একে প্রশ্নের উত্তর দিতে শুরু করলেন ভাইজান। ফাঁস বসের ঘরের একাধিক রহস্য। 

Jayita Chandra | Published : Sep 24, 2021 6:40 AM IST

সদ্য শেষ হয়েছে ওটিটি (OTT) প্ল্যাটফর্মে বিগ বস (Bigg Boss)। সেখানে বিজেতা ঘোষণার আগেই প্রকাশ্যে এসেছিল, বিগ বস ১৫ (Bigg Boss 15) অক্টোবর মাসে শুরু হতে চলেছে। তা ঘিরেই ভক্ত মনে জল্পনা তুঙ্গে। হাতে আর বেশি সময় নেই। এরই মাঝে উত্তেজনার পারদ তুঙ্গে তুলে একে একে প্রশ্নের উত্তর দিতে শুরু করলেন সলমন খান। এবার থাকছে কোন চমক, কী কী নতুন নিয়ম থাকবে এবার বিগ বসের ঘরে, এমনই একাধিক প্রশ্নের উত্তর নিয়ে নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছেন সলমন খান (Salman Khan)। 

সবার আগে যা নজরে আসে, তা হল এবার থাকছে সার্ভাইভাল কিটের সচেতনতা। খাবার নষ্ট নয়, বরং খাবার থাকবে বিগ বসে লিমিটেড। সেই  সঙ্গে তুলে সলমন খান জানান, এই নিয়ম মাথায় না রাখলে এবার এই রিয়ালিটি শো-তে (Reality Show) সার্ভাইভ করা বেশ কষ্টদায়ক হয়ে দাঁড়াবে। ৫ মাস এই লিমিটেড খাবারের মধ্যেই থাকতে হবে। 

কেবল ভেতরের রহস্যই নয়, বিগ বসের সঙ্গে নিজের সম্পর্ক নিয়েও কথা বলেন সলমন খান। তাঁর কথায়, বিগ বসের সঙ্গে তাঁর সম্পর্ক এমনই, যা প্রথম এতদিন স্থায়ী হল। তাঁর কথায় বিগ বস এতটাই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে যে, ৪ মাস এটার সঙ্গে আর বাকি ৮ মাস এটাকে নিয়ে ভেবেই বছর কেটে যায়। 

আরও পড়ুন- নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

আরও পড়ুন- 'মিনি'-র ফার্স্ট লুকে বাজিমাত মিমির, সেলুলয়েডে বন্ধুত্বের অন্য় রঙ ছড়াবে মৈনাক ভৌমিক

আরও পড়ুন- পাহাড় কোলে শ্যুটিং শেষে তুমুল সেলিব্রেশন, প্রকাশ্যে দেব-রুক্মিনীর নাগিন ডান্স

কেমন হবে এবছর বিগ বসের থিম, তা নিয়েও রহস্য উন্মোচন করলেন সলমন, বললেন, এবারের থিম থেকে তাঁর একটাই গান মাথায় আসছে জঙ্গল হ্যায় আধি রাত হ্যায়। বাাকিটা রহস্যই রেখেছেন তিনি। বর্তমানে এই ধরনের একাধিক পোস্ট নেট দুনিয়ায় ভাইরাল। ভাইরাল ভক্তমহলেও। 

প্রতিযোগীদের নিয়ে সলমনের বক্তব্য এবার বাড়িতে পা রাখা মাত্রই সমস্যার সন্মুখীন হতে হবে প্রত্যেককে। তিনি অপেক্ষায় থাকবেন, যাতে সকলেই তাঁদের সঠিক রূপটা তুলে ধরে সততার সঙ্গে থাকেন। আর এবার বিগ বসের সর্বাধিক চমকই হল ভাইজান। এই শো সঞ্চালনার জন্য তিনি পকেটজাত করছেন ৩৫০ কোটি টাকা। এক সময় প্রতি শ্যুটে বাা সপ্তাহে যা তিনি ২.৫ কোটি নিতেন, বর্তমানে সেই ফি বাড়িয়ে সলমন খান করেছেন ২৫ কোটি প্রতি সপ্তাহ। 

   

 

Share this article
click me!