জেল থেকে অবশেষে মিলল রেহাই, প্রায় ২ মাস পর 'পর্ন' কান্ডে জামিন পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

অবশেষে মিলল স্বস্তি। প্রায় ২ মাস পর জামিন পেলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে। তবে রাজ একাই নন, রাজের সহযোগী রায়ান থর্পকে জামিন দিয়েছে মুম্বই আদালত। 

Riya Das | Published : Sep 20, 2021 1:07 PM IST

অবশেষে মিলল স্বস্তি। প্রায় ২ মাস পর জামিন পেলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে। তবে রাজ একাই নন, রাজের সহযোগী রায়ান থর্পকে জামিন দিয়েছে মুম্বই আদালত। গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ, তার দাবি ছিল যে তাকে পুরোপুরি ফাঁসানো হচ্ছে। রাজ যে পর্ণ অ্যাপের সঙ্গে যুক্ত তার কোনও প্রমাণই সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই বলেই অভিযোগ করেছিলেন শিল্পার স্বামী।

 

 

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর থেকেই  মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন শিল্পা শেট্টি। রাজের গ্রেফতারির পর থেকেই  নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। একাধিক পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরেছেন শিল্পা শেট্টি। তবে দীর্ঘদিন জেলবন্দি থাকার পর রাজের সঙ্গে সম্পর্কের সমীকরণটা অনেকটাই বদলেছে। অবশেষে স্বামীর জামিনে কিছুটা হলেও স্বস্তিতে আছেন শিল্পা শেট্টি।

 

 

পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে।  রাজ ছাড়াও এই মামলায় আরও ৯ জন ধরা পড়েছিলেন। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। তবে কি পর্ন থেকে মোটা ইনকাম হতো রাজের।  আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতেই ছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি।  অবশেষে স্বস্তি ফিরেছে শিল্পার পরিবারে।

 

আরও পড়ুন-প্রাক্তনের গলা জড়িয়ে ঘনিষ্ঠ চুম্বন, আদুরে উষ্ণ চুমুতে দিশেহারা হয়ে এ কী করছেন শ্রী-কন্যা

আরও পড়ুন-তৃতীয় স্বামীর সঙ্গে 'Divorce'এর মামলা-ই শুধু নয়, এবার রোশনের থেকে খোরপোশের দাবি শ্রাবন্তীর

 

মুম্বই পুলিশ জানিয়েছিল, লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীর নাম ব্যবহার করে পুরো ব্যবসাটাই নিজেই চালাতেন রাজ। ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতায় তৈরি হয় হটশটস নামের ভিডিও অ্যাপটি। তবে রাজের দাবি ছিল,  লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ। কিন্তু হটশটসের যাবতীয় কাজ চলত রাজের অর্ডারেই। শালীনতার মাত্রা ছাড়াতেই ২০২০ সালের জুন মাসের গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করে দেওয়া হয় এই অ্যাডাল্ট অ্যাপ। কয়েকদিন আগেই রাজ কুন্দ্রার নামে  ১৫০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেখানেও শ্যালক প্রদীপ বক্সীর নাম উল্লেখ ছিল। শুধু তাই নয়  একটি অংশে শিল্পার বয়ান লেখা ছিল। শিল্পা পুলিশকে জানিয়েছে, রাজের এই অ্যাপ হটশটস সম্পর্কে তার কাছে কোনও তথ্যই ছিল না। এমনকী কাজের চাপে এতটাই ব্যস্ত ছিলাম যে রাজ কী করত তার কোনও খবরও ছিল না।
 

Share this article
click me!