২০২২-এ আসছে সনম তেরি কসমের সিক্যোয়েল, ইন্সটা পোস্টে সুখবর হর্ষবর্ধন রেনের

আগামী বছর অর্থাৎ ২০২২ সালে বিগস্ক্রিনে মুক্তি পাবে সনম তেরি কসমের সিক্য়োয়েল। চলতি বছরের শেষের দিকে সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যেই শ্যুটিং ফ্লোরে নামবে সিনেমার কাস্ট অ্যান্ড ক্রু। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর নিজেই শেয়ার করেছেন সিনেমার নায়ক হর্ষবর্ধন রেনে।
 

Kasturi Kundu | Published : Feb 28, 2022 1:24 PM IST

২০১৬ সালে মুক্তি পেয়েছিল হিন্দি রোম্যান্টিক মুভি (Bollywood Movie) সনম তেরি কসম (Sanam Teri kasam)। মাঝে কেটে গিয়েছে ৬ বছর। আসতে চলেছে এই ছবির দ্বিতীয় পর্ব। অর্থাৎ তৈরি হবে সনম তেরি কসম ছবির সিক্যোয়েল। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে বিগস্ক্রিনে মুক্তি পাবে সনম তেরি কসমের সিক্য়োয়েল। চলতি বছরের শেষের দিকে সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যেই শ্যুটিং ফ্লোরে নামবে সিনেমার কাস্ট অ্যান্ড ক্রু। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর নিজেই শেয়ার করেছেন সিনেমার নায়ক হর্ষবর্ধন রেনে (Harshbardhan Rene)। সোমবার নিজের সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে (Instagram) হর্ষবর্ধন লিখেছেন, আগামী বছর অর্থাৎ ২০২২ সালেই ফের দর্শক দরবারে আসছে সেই রোম্যান্টিক ট্রাজিডি মুভির ফ্লেভার। ভক্তদের মন করা খবর দিয়ে জনালেন সনম তরি কসমের পার্ট টু বা সিক্যোয়েল (Sanam Teri Kasam Sequal) আসবে ২০২২ সালেই। 

সনম তেরি কসম স্টারের এই পোস্টের পরই ঝড়ের বেগে লাইক পড়তে শুরু করেছে। সেই সঙ্গে কমেন্ট বক্সে ভক্তদের খুশির বর্হিপ্রকাশ তো আছেই। একজন ইন্সটাগ্রাম ইউজার লিখেছেন, এটাই হল সেরা খবর। আরেক জন আবার লিখছেন, দীর্ঘ ৬ বছরের অপেক্ষার অবসান। শেষ অভধি সনম তেরি কসমের দ্বিতীয় ভাগ বা সিক্যোয়েল আসছে। এছাড়াও আরও অনেক ভক্তরা তাঁদের নিজস্ব ভঙ্গিমায় এই খুশিতে নেটদুনিয়ায় সামিল হয়েছেন। ২০২১ সালের সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে শ্যুটিং শুরু হলে ২০২২ সালের শেষর দিকে বা মাঝামাঝি সময়ে বিগস্ক্রিনে মুক্তি পেতে পারে সনম তেরি কসমের সিক্যোয়েল। আপাতত এই ছবির সিক্যোয়েলের খবরে খুশির হাওয়া ভক্তমহলে। 

২০১৬ সলে মুক্তি পেয়েছিল হর্ষবর্ধন রেনে আর মাওরা হুসেন অভিনীত বলিউডের রোম্যান্টিক ট্রাজিক ড্রামা সনম তরি কসম। রাধিকা রাও ও বিনয় সপরুর পরিচালনায় সেই বছর বিগস্ক্রিনে মুক্তি পেয়েছিল ছবিটি। সেই বছরের ৫ ফেব্রুয়ারি ভ্যালেনটাইন্স ডে-র আগেই দর্শক দরবারে ধরা দিয়েছিল হর্ষবর্ধন রেনে আর মাওরা হুসেনের রুপোলি পর্দার ট্রাজিক প্রেমকাহিনি। লেখক এরিক সিগলের বিশিষ্ট নভেল বা উপন্যাস লাভ স্টোরির কাহিনিতে ভর করেই পরিচালক এই ছবির স্ক্রিপ্ট লিখেছিলেন। বক্স অফিসে যে দাপিয়ে ব্যবসা করেছে ছবিটি এমনটা নয়, তবে দর্শক মনে এই ছবির একটা আলাদা প্রভাব পড়েছিল। সেই জন্যই পরিচালক হয়তো এই ছবির সিক্যোয়েল তৈরির কথা ভেবেছেন। ২০২২ সালের প্রেম দিবসকে লক্ষ্য করেই এই ছবি মুক্তি পায় কিনা এখন সেটাই দেখার। 

Share this article
click me!