'অগ্নিপথ'র কাঞ্চার থেকেও খতরনাক অধীরা, 'কেজিএফ টু'-এ ভিন্ন অবতারে সঞ্জয় দত্ত

  • কন্নড় সুপারহিট ছবি 'কেজিএফ টু'-এ অধীরার চরিত্রে সঞ্জয় দত্ত
  • ছবি খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয়
  • সাংঘাতিক চরিত্রের পাশাপাশি থাকছে ভয়ঙ্ক মেকাআপও
  • একটি বিশেষ দিনে মুক্তি পেতে চলেছে তাঁর ফার্স্ট লুক

Adrika Das | Published : Jul 27, 2020 5:55 PM IST / Updated: Jul 28 2020, 02:19 AM IST

হৃত্বিক রোশন, প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত অগ্নিপথ ছবিতে সঞ্জয় দত্তের কাঞ্চা চরিত্রটি ভুলতে পারেনি কোনও সিনেদর্শক। সেই চাহুনি, সেই সাংঘাতিক হাসি আর ভয়ঙ্কর চেহারা। এমন খলনায়কের রূপ যা হিরো-হিরোইনের রোম্যান্সকেও হার মানিয়ে দেবে। তেমনই চরিত্র নিয়ে ফের সিনেজগতে ফিরছেন সঞ্জয় দত্ত। তাঁকে এবার অধীরার চরিত্রে দেখা যাবে কেজিএফ চ্যাপ্টার টু-এ। 

আরও পড়ুনঃদুই অমিত-এ নাজেহাল, অমিত শাহ-কে 'ভার্চ্যুয়াল হাগ' দিয়ে বসলেন বিদ্যুৎ

কন্নড় সুপারস্টার যশের পিরিয়ড অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি কেজিএফ-এ খলনায়ক অধীরার চরিত্রে দেখা যাবে। এই অধীরের চরিত্রের বিষয় সঞ্জয় পূর্বে জানিয়েছেন, "আমার এই চরিত্রটি অনেকটা হলিউডের সুপারহিরো সিরিজের অ্যাভেঞ্জার্সের থানোসের মত। ভয়ঙ্কর মেকআপও নিতে হবে আমায়। এমন সাংঘাতিক খলনায়কের চরিত্রে আমি আগে কখনও অভিনয় করিনি।"

আরও পড়ুনঃমুকেশের মন্তব্য ও মহেশের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত-মৃত্যু তদন্তে আরও জোরালো সন্দেহ

 

এমনই চরিত্রের জন্য বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন সঞ্জয়। এই লুকের জন্য তাঁর ভক্তরাও এতদিন আগ্রহে বসেছিল। আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে তাঁর লুকের ঝলক। ২৯ জুলাই সঞ্জয় দত্তের জন্মদিন। সেদিনই মুক্তি পাবে অধীরার লুক। যশের কেজিএফ-এর প্রথম পার্টটি ব্লকবাস্টারের তকমা পায়। বক্স অফিসে সুপারহিট। দ্বিতীয় পার্টে দেখা যশ এবং সঞ্জয় দত্তের পাশাপাশি দেখা যাবে রবীনা টন্ডনকে।  

Share this article
click me!