মুক্তি পেয়েছে বিদ্যুৎ জামওয়ালের আগামী ছবি 'খুদা হাফিজ'র ট্রেলার। যা দেখে বিদ্যুতের প্রশংসায় পঞ্চমুখ বন্ধু এবং সহ অভিনেতা অমিত সাধ। টুইটারে বিদ্যুতের ট্রেলারের ভিডিও শেয়ার করে লিখেছেন, "ভাই, ট্রেলারে তোমার দিক থেকে চোখ সরাতে পারলাম না। মানুষ হিসাবে তুমি তো অসামান্য ছিলেই এখন তোমায় অভিনেতা হিসাবে দেখে মনে হচ্ছে ক্রমশও অসাধারণ হয়ে উঠছ তুমি। তুমি যেভাবে কাজ করো তা আমার মনকে ছুঁয়ে যায়। শুভেচ্ছা রইল খুদা হাফিজের জন্য।"

আরও পড়ুনঃ'অগ্নিপথ'র কাঞ্চার থেকেও খতরনাক অধীরা, 'কেজিএফ টু'-এ ভিন্ন অবতারে সঞ্জয় দত্ত

বন্ধুর এমন শুভেচ্ছাবার্তা পাওয়া অবশ্যই ভাগ্যের ব্যাপার। এত অবধি সব ঠিকই ছিল। গোল বাঁধল অমিত নামে। অমিত সাদ এবং অমিত শাহ। নামদুটি অত্যন্ত একরকম। সাধারম মানুষের যা ভুল হয়ে তেমনই ভুল বিদ্যুতেরও হয়েছে। তবে তিনি একবারে সোশ্যাল মিডিয়ায় এই ভুল করে হাসির পাত্র হয়ে উঠলেন। অমিত সাধের জায়গায় অমিত শাহ-কে ট্যাগ করে লিখেছেন, "ধন্যবাদ, আমার ভার্চ্যুয়াল হাগ গ্রহণ করো।" কিছু মুহূর্ত পরে নিজের ভুল বুঝতে পেরে ফের ধন্যবাদ লিখেছেন তবে এবার সঠিক অমিতের উদ্দেশ্যেই। 

আরও পড়ুনঃহাসপাতালের চার দেওয়ালে 'একাকীত্বে' অমিতাভ, বারে বারে মনে পড়ছে বাবার কথা

 

নিজের ভুল বুঝতে পেরে হাস্যরসে ডুবেছেন বিদ্যুৎ। ইতিমধ্যে তাঁর এই টুইট নিয়ে টুইটার ফিড পরিবর্তিত হয়েছে মিম ম্যারাথনে। অমিত শাহের একের পর এক ছবি দিয়ে তৈরি হয়ে চলেছে মিম। নেটিজেনরাও বিদ্যুতের এই ভুলের মজা নিয়ে চলেছেন ক্রমাগত। অমিত সাধের সঙ্গে অমিত শাহ-কে গুলিয়ে ফেলাটাই স্বাভাবিক। দু'জনের নামের বানানে সামান্যতম পার্থক্য যা কারও সহজে চোখে পড়ে না।