Bigg Boss 15: সারার খুনসুটিতে বসের ঘর তোলপাড়, উইকেন্ড স্পেশ্যালে একাধিক চমকে বিগ বস

বিগ বস'-এর ঘরে হাজির হলেন সারা আলি খান। সারা যখন উপস্থিত তখন নানান মজার কান্ড কালাপ অপেক্ষায় রয়েছে দর্শকদের তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Jayita Chandra | Published : Dec 5, 2021 7:59 AM IST / Updated: Dec 05 2021, 05:17 PM IST

সারা আলি খান (sara Ali Khan), বি-টাউনের এক কথায় বলতে গেলে তিনি হলেন বেশ কিউট সুইট সেলেব, যার উপস্থিতি বেশ উপভোগ করে ভক্ত মহল। সিনেমার পর্দায় হোক বা ক্যামেরার পেছনে সোশ্যাল মিডিয়াতে (Socail Media) নানারকম কীর্তিকলাপের ভিডিও থেকে ছবি শেয়ার করে বর্তমানে সর্বদাই থাকে সাইফ-কন্যা। তিনি (sara Ali Khan) এবার হাজির বিগ বসের ঘরে। বিগ বস ১৫ (Bigg Boss 15) বর্তমানে রিয়েলিটি-শো দুনিয়ার কিং, বিভিন্ন পর্বে ও বিভিন্ন চমকে দর্শকের ড্রইংরুমে এই রিয়েলিটি শোয়ের জায়গা বরাবরই পাকা।

 

 

সারা সপ্তাহ জুড়ে বিগবসের সদস্যদের মধ্যে চলতে থাকা নানান খুঁটিনাটি ও সপ্তাহের শেষে স্পেশাল পর্বের চমক নিয়ে দিনভর রিয়েলিটি-শো থাকে টিআরপির (TRP ) টপে। এবার সেই বিগ বস'-এর ঘরে হাজির হলেন সারা আলি খান (sara Ali Khan)। সারা যখন উপস্থিত তখন নানান মজার কান্ড কালাপ অপেক্ষায় রয়েছে দর্শকদের তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কার প্রতি কার রাগ বেশি, কার মতে কে সেরা এবং কে বেশ জটিল, চুলচেরা বিচারের খেলা, আর তাতেই একে অন্যের মুখে কেক লেপটে দেওয়ার পালা, যদিও সারার কথায় বেশ চমকে গেলে করণ, কী বললেন ভাইরাল কুইন! তার ঝলক মিলল প্রোমোতেই (Promo)। 

 

 

অন্যদিকে সারার অঙ্গুলিহেলনে জমকালো ঝুমকা আবার নজর কাড়বে রাখি সাওয়ান্ত ও শমিতা । তারই বেশ নজর কাড়া পারফর্ম রয়েছে অপেক্ষায়। এমনই নানান কান্ড দিয়ে সাজানো রয়েছে রবিবার রাতের স্পেশাল পর্বে (Sunday Special Episode) । বর্তমানে ছবির প্রমোশনের নিয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান (sara Ali Khan)। আর ঠিক সেই সুবাদেই এবার সালমান খানের (Salman Khan) স্টেজে হাজির এই সেলিব্রিটি। সারা আলি খান (sara Ali Khan) মানেই সেখানে নক্ নক্ গেম থাকবে না তা কি হয়। কাজেই সেক্ষেত্রে স্যরার হাত থেকে রেহাই পেলেন না ভাইজান। এছাড়াও এই সেলিব্রিটি ঘরে প্রবেশ করায় আর ঠিক কোন কোন চমক অপেক্ষায় রইল ভক্তদের তা দেখতে গেলে ও জানতে গেলে অবশ্যই চোখ রাখতে হবে কালার্স বাংলায় রবিবার ঠিক রাত সাড়ে নটায়। এছাড়াও সোম থেকে শুক্র রাত সাড়ে ১০ টায় েই রিয়ালিটি শো-এ থাকছে একগুচ্ছ নতুন মোড়। 

Read more Articles on
Share this article
click me!