সুপারহট এই 'হ্যান্ডসাম হাঙ্ক'-এর জন্যই পাগল সারা আলি খান, কে সেই সৌভাগ্যবান?

সম্প্রতি কফি উইথ করণ-এ সইফ কন্যা সারা আলি খানের দিকে প্রশ্ন ছুড়ে দিলেন শো-এর সঞ্চালক করণ জোহর। তবে প্রথমে মনের কথা খোলসা করে না বললেও শেষ পর্যন্ত ফাঁস হল সারার ক্রাশ। বলিউডের এই স্টারকিডের মন জুড়ে এখন শুধু রয়েছে দক্ষিণের হ্যান্ডসাম হাঙ্ক বিজয় দেবেরাকোন্ডা। 

Riya Das | Published : Jul 12, 2022 12:22 PM IST

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। মাত্র কয়েক বছরের মধ্যেই যেন তাকে যেন চর্চা তুঙ্গে। বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। লাভ লাইফ হোক কিংবা ব্যক্তিগত জীবন শিরোনামে থাকেন পতৌদির নাতনি সারা আলি খান। মাত্র ৪ বছরের বলি কেরিয়ারে ছবির সংখ্যা পাঁচ। ইতিমধ্যেই হাজারো পুরুষের ক্রাশ সারা আলি খান। তবে সারার মনে কোন পুরুষ রাজ করছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার সেই রহস্য ফাঁস করে দিলেন আরও এক তারকা সন্তান জাহ্নবী কাপুর।

সম্প্রতি কফি উইথ করণ-এ সইফ কন্যা সারা আলি খানের দিকে প্রশ্ন ছুড়ে দিলেন শো-এর সঞ্চালক করণ জোহর। তবে প্রথমে মনের কথা খোলসা করে না বললেও শেষ পর্যন্ত ফাঁস হল সারার ক্রাশ। বলিউডের এই স্টারকিডের মন জুড়ে এখন শুধু রয়েছে দক্ষিণের হ্যান্ডসাম হাঙ্ক বিজয় দেবেরাকোন্ডা।  তবে মাঝেমধ্যেই বিজয়ের সঙ্গে দেখা যায় জাহ্নবীকে। সারাকে এই তথ্যও জানিয়েছেন করণ জোহর।  তবে এই অনুষ্ঠানে প্রাক্তনকে খোঁচা দেওয়ার সুযোগ ছাড়েননি সারা আলি খান। তিনি প্রকাশ্যেই বলেন, আমার প্রাক্তন সকলেরই প্রাক্তন। তবে কে এই প্রাক্তন। আসলে এই প্রাক্তন হল কার্তিক আরিয়ান। এর আগেও কফি উইথ করণের মঞ্চে কার্তিক আরিয়ানের প্রতি ভাল লাগার কথা স্বীকার করেছিলেন সারা আলি খান। তারপর ইমতিয়াজ আলির লভ আজ কাল ২-তে চুটিয়ে রোম্যান্স করেছেন কার্তিক ও সারা আলি খান। তারপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে কেউই এই বিষয় নিয়ে মুখ খোলেননি।

 

 

বলি অভিনেত্রী সারা আলি খান যেন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান।  বেড়াতে যেতে প্রচন্ড ভালবাসেন  সারা আলি খান তা সকলেরই জানা। সময় পেলেই বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। এবারও গরমের ছুটি কাটাতে ইস্তানবুলে পাড়ি দিয়েছেন  সারা আলি খান। ইস্তানবুল থেকেই  একের পর এক উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিয়েছিলেন সইফ কন্যা।  বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। কেদারনাথ অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট  সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত  সারা আলি খান।  সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।


 

Read more Articles on
Share this article
click me!