আচমকাই সপাটে ধাক্কা, মহিলাকে জলে ঠেলে ফেলেই পুলে ঝাঁপ মারলেন সারা, ভিডিও ভাইরাল

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে  সারার পাশে কালো সালোয়ার কামিজ পরে এক মহিলাকে দেখা যাচ্ছে। যিনি সারার পাশে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিচ্ছেন। সারাও তাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে রয়েছে। ফোটোসেশন করতে করতেই ঘটল বিপত্তি। ক্যামেরার সামনেই আচমকা সপাটে ধাক্কা মেরে ওই মহিলাকে সুইমিং পুলে ঠেলে ফেলে দিলেন সারা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Feb 4, 2022 4:11 AM IST / Updated: Feb 04 2022, 05:39 PM IST

সাদা বিকিনিতে উত্তাপ বাড়াচ্ছেন সইফ কন্যা সারা (Sara Ali Khan)। নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খানকে নিয়ে সর্বদাই সরগরম থাকে বলিপাড়া। সদ্যই সুইমিংপুল থেকে উঠেছেন, সারা শরীরে জল ঝরছে। এরমধ্যেই শুরু হয়েছে ফোটোসেশন। সারা আলি খানের সঙ্গে একটা সেলফি নেওয়ার জন্য ভক্তরা সর্বদাই মুখিয়ে থাকেন। তবে সারাও কখন নিরাশ করেন না ভক্তদের। এবারও তেমনটাই হল।  সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে  সারার পাশে কালো সালোয়ার কামিজ পরে এক মহিলাকে দেখা যাচ্ছে। যিনি সারার পাশে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিচ্ছেন। সারাও ( Sara Ali Khan) তাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে রয়েছে। ফোটোসেশন করতে করতেই ঘটল বিপত্তি। ক্যামেরার সামনেই আচমকা সপাটে ধাক্কা মেরে ওই মহিলাকে সুইমিং পুলে ঠেলে ফেলে দিলেন সারা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিও দেখে সকলেই হতবাক। হঠাৎ কী হল সারার যে মহিলাকে ঠেলে ফেলে দিলেন।তবে মহিলাকে জলে ফেলে দেওয়ার পর নিজেও জলে ঝাঁপ মারেন সইফ কন্যা (Sara Ali Khan) । আর তারপর খিলখিলিয়ে হেসে ওঠেন সারা আলি খান। অন্যদিকে সালোয়ার কামিজ পরা ওই মহিলা জলে হাবুডুবু খেতে শুরু করেন। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে পুরো ঘটনাটি মজার ছলেই করেছেন সারা। কিন্তু সারার সঙ্গে ছবি তোলার পরিণতি যে এটা হতে পারে তা হয়তো দুঃস্বপ্নেও ভাবেননি ওই মহিলা। তবে কে এই মহিলা, কী তার পরিচয় তা কিছুই জানা যায়নি। সারাও যে কেন এমন কাজ করল তাও এখনও স্পষ্ট নয়।

 

 

আরও পড়ুন-Alia Bhatt: 'রাত হলেই ইজ্জত বিক্রি করি', কীভাবে যৌনপল্লীর ম্যাডামজি হয়ে উঠলেন 'গাঙ্গুবাঈ' আলিয়া

আরও পড়ুন-Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

আরও পড়ুন-Srabanti : প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে হট পোজ, সাদা শর্ট ফ্রকে বোল্ড শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ সাইবারবাসীর

 

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খান (Sara Ali Khan)। সম্প্রতি প্রথম সারির অভিনেতাদের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন সারা।  আনন্দ এল রাই পরিচালিত  'আতরাঙ্গি রে'-ছবিতে ফাটিয়ে  অভিনয় করেছেন সারা আলি খান। বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। 'লাভ আজ' কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছেন ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়।  সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী। বরাবরই সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা (Sara Ali Khan)। 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই।  সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে ছবির শুটিং শেষ করে কাশ্মীরে পাড়ি দিয়েছেন সারা। বন্ধু ও ভাই ইব্রাহিমের সঙ্গে একের পর এক ছবিও শেয়ার করেছেন নায়িকা। সাঁতার কাটতে এতটাই ভালবাসেন যে মাইনাস ২ ডিগ্রি-তেও বিকিনি পরে সাঁতার কেটেছেন সারা। তবে ছবি তুলতে গিয়ে যে সারার সঙ্গে জলে নাকানি চোবানি খেতে হবে তা হয়তো জানা ছিল না ওই মহিলার।

Share this article
click me!