Farhan Shibani Wedding: ৪ বছরের প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন ফারহান, প্রস্তুতি নিয়ে নেই কোনও রাখ-ঢাক

২১ ফেব্রুয়ারি বিয়ে হচ্ছে, প্রস্তুতিও চলছে, তবে নিমন্ত্রণ পাঠানোর কাজ এখনও বাকি। এই খবরে আবারও খুশির মেজাজ ভক্তমহলে। 

Jayita Chandra | Published : Feb 4, 2022 3:30 AM IST

বিটাউনে বিয়ের (B-Town Weeding Season) মরসুম। ২০২১-এর মাঝ থেকেই একের পর এক সেলেবের পরিবারে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে গেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। এবার সামনে এলো ফারহান আখতর (Farhan and Shibani to marry on Feb 21) ও শিবানীর বিয়ের খবর। বেশ কিছুদিন ধরেই বিটাউনে ছিল গুঞ্জণ তুঙ্গে। তবে কবে বিয়ের পিঁড়িতে বসছে তা নিয়ে ধোঁয়াশা থাকলেও অবশেষে এই সংবাদকে সত্যি বলে মেনে নিলেন জাভেদ আখতর (Javed Akshtar)। প্রকাশ্যে জানালেন তিনি, ২১ ফেব্রুয়ারি বিয়ে হচ্ছে, প্রস্তুতিও চলছে, তবে নিমন্ত্রণ পাঠানোর কাজ এখনও বাকি। এই খবরে আবারও খুশির মেজাজ ভক্তমহলে। বিটাউনের একের পর এক বিবাহ অভিযানে প্রতিটা মুহূর্তে সামিল নেটপাড়া। মৌনির বিয়ের আমেজ কাটতে না কাটতেই আবারও সামনে নতুন খবরে, বেশ খুশি ভক্তমহল। 

বর্তমানে করোনার (COVID 19) সঙ্গে যুদ্ধ চালাচ্ছেন শাবানা আজমি (Shabana Azmi), তা প্রস্তুতিতে বেশ কিছুটা বিরতি। তবে জমকালো রাজকিয় বিয়ের আসর নয়, খুব সাধারণ ভাবেই এই বিবাহ সম্পন্ন হবে, আর জাভেদ আখতরের পৈতিক বাড়ি খান্ডালাতেই বসবে বিয়ের আসর। তবে কোভিড বিধি ভঙ্গ নয়, বিয়েতে খুব ককাছের মানুষেরাই উপস্থিত থাকবেন। সদ্য এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী জাভেদ আখতর (Javed Akhtar) জানিয়েছেন, যে  বিয়ে হচ্ছে, তবে এই বিয়ের সম্পূর্ণ দায়িত্বে রয়েছে ওয়েডিং প্ল্যানারের হাতে। জাভেদ আখতর আরও জানান, কোভিড নিয়ম অনুযায়ী আমরা বড় কিছু ভাবতে পারছি না। তাই কয়েকজনকেই আমন্ত্রণ জানানো হচ্ছে, খুব সাধারণ ভাবে এই বিয়ে হবে। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন-Ramesh Deo Passes Away : চলে গেলেন অমিতাভ-রাজেশের সহ অভিনেতা রমেশ দেও, শোকস্তব্ধ বি-টাউন

হবু পুত্রবধূকে নিয়েও মুখ খুললেন জাভেদ আখতর (Javed Aksshtar On Farhan Akhtar Wedding), তিনি জানান, শিবানী (Shibani ) ভিষণ ভালো মেয়ে, পরিবারের সকলে তাঁকে ভিষণ পছন্দ করে। গতমাসেই ফারহানের জন্মদিনে শিবানী শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিল। তবে এি সম্পর্ক নিয়ে বরাবরই ছিল না কোনও রাখ ঢাক, তাই বিয়ে নিয়েও কোনও কড়াাকড়ি নয়। সাধারণ পরিবারে ঠিক যেভাবে বিয়ের আয়োজন হয়, ঠিক তেমন করেই প্রস্তুতি নিচ্ছে আখতর পরিবার। তবে একের পর এক বিয়ের সংবাদ সামনে আসায়, এবার অপেক্ষায় ভক্তমহল, কবে বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর কাপুর। 

Share this article
click me!