'এরিয়াল' যোগা করতে গিয়েই বেরিয়ে এল গোলাপি 'অন্তর্বাস', শূন্যে ভাসমান সইফ কন্যা সারা

  • মা এবং ভাইকে নিয়ে মলদ্বীপেও ছুটি কাটাচ্ছেন সারা
  • বেড়াতে গিয়েও থেমে নেই সইফকন্যার শরীরচর্চা
  • ক্রপ টপের ভিতর দিয়ে বেরিয়ে এসেছে গোলাপি অন্তর্বাস
  • নিখুঁত এরিয়াল যোগার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী
     

Asianet News Bangla | Published : Jan 23, 2021 1:01 PM IST

সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে চলে যান পতৌদির নাতনি সারা আলি খান।  ফের মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা।'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। নেটপাড়ার হট সেনসেশন  এখন মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত। শরীরী উষ্ণতা মাখানো একের পর এক ছবিই নেটদুনিয়ার হটকেক।

 

 

মা এবং ভাইকে নিয়ে মলদ্বীপেও ছুটি কাটাচ্ছেন সারা।  বেড়াতে গিয়েও থেমে নেই সইফকন্যার শরীরচর্চা। কেবল একটি মাত্র দড়ির সাহায্যে  শূন্যে ভাসমান সারা। নিখুঁত এরিয়াল যোগার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এরিয়াল ফর্মে উপর থেকে একটি ঝুলন্ত কিছুর সাহায্যে শরীরকে ঝুলিয়ে দেওয়া হয়। এবং সেভাবেই ঝুলন্ত কাপড়ের দোলনা বানিয়ে নিজের শরীরকে শূন্যে ভাসিয়েছেন অভিনেত্রী।উপরে উঠতেই ক্রপ টপের ভিতর দিয়ে বেরিয়ে এসেছে গোলাপি অন্তর্বাস।  মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সইফ কন্যার এই ভিডিও।

 


প্রিন্টেড মনোকিনিতে একের পর এক ছবি শেয়ার করে নেটিজেনদের নজরে রয়েছেন  নবাবকন্যা। নির্জন দ্বীপে সমুদ্রের ধারে দাঁড়িয়ে একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন 'সান কিসড নোজ।'সূর্যের পড়ন্ত আভায় নির্জন দ্বীপে মনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী সারা আলি খান।

 

ফ্লোরাল প্রিন্টেড মনোকিনিতে অনাবৃত উরুতে উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে। নো মেক আপ লুকে  প্রতিটি ছবিই ভাইরাল। মাল্টিকালার পোশাকে বিচ লুকে ফ্যাশনিস্তা সারাকে বিন্দাস মুডে দেখা গিয়েছে।

 

Share this article
click me!