Bikini Bebe Riya : বিকিনিতে স্পষ্ট হট 'Cleavage', সেক্সি পোজে ঘাম ঝরালেন রিয়া সেন

মুনমুন সেনের ছোট কন্যা সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। হট ফোটোশ্যুট, বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের  রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত মুনমুন কন্যা রিয়া সেন। সম্প্রতি ইনস্টাগ্রামে মারকাটারি চাবুক ফিগারে বিকিনিতে একের পর এক হট পোজ দিয়েছেন রিয়া সেন। 

Riya Das | Published : Jan 18, 2022 11:49 AM IST / Updated: Jan 18 2022, 05:57 PM IST

অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া (Riya Sen)। ৪০-এর কোটায় পৌঁছে সেক্সি তকমা ধরে রেখেছেন রিয়া। রিয়া সেন মানেই শরীরী উত্তেজনা। লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন (Riya Sen)।  রিয়ার শরীরী নেশায় কালঘাম ছুটছে ভক্তদের। নিজের বোল্ড লুক দিয়ে কীভাবে অনুরাগীদের মনে ঝড় তুলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত অভিনেত্রী।

মুনমুন সেনের ছোট কন্যা (Riya Sen) সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। হট ফোটোশ্যুট, বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের  রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত মুনমুন কন্যা রিয়া সেন। সম্প্রতি ইনস্টাগ্রামে মারকাটারি চাবুক ফিগারে বিকিনিতে একের পর এক হট পোজ দিয়েছেন রিয়া সেন (Riya Sen) ।  কখনও সাদা কালো বিকিনিতে সানবাথ নিচ্ছেন তো কখন আবার আকাশি বিকিনিতে সমুদ্রের পাড়ে শুয়ে ফ্লাইং কিস ছুড়ে দিয়েছেন রিয়া (Riya Sen)। কিলার লুকে লাস্যময়ীকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

আরও পড়ুন-Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

আরও পড়ুন-Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

আরও পড়ুন-Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

 

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া (Riya Sen) । সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। নিজের দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে  তার থেকে দক্ষ আর কেউই নেই। বলিউড অভিনেত্রী রিয়া সেন (Riya Sen Hot Photo)মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার  মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে। ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায়  তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি। রিয়া আরও বলেন। বর্তমানে বলিউডের গ্ল্যামারের ঝলকানি, অভিনয় থেকে অনেক দূরে থেকে যখন নিজের ছবি দেখেন, তখন লজ্জায় নিজেই কুঁকড়ে যান রিয়া। সিনেমাতে খুব একটা দেখা না গেলেও তার গতিবিধি সবসময়েই নেটিজেনদের নজরে থাকে।

Share this article
click me!