T-20 বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন শাহরুখ-সলমনের মুখোমুখি লড়াই, কাউন্টডাউন শুরু ২৩ অক্টোবরের

বলিউডের দুই খান- সুপারস্টার শাহরুখ খান ও সলমন খান এবার লড়াই করবেন আগামী ২৩ অক্টোবর। কারণ সেই দিন আইসিসি টি-২০ বিশ্বকাপের আসরে ভারত আর পাকিস্তান মুখোমুখি হবে। মানে শুধুমাত্র ক্রিকেটের জন্য দিনটি গুরুত্বপূর্ণ নয়- সিনেমা জগতের জন্যও দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। শাহরুখ খান আর সলমন খান- বক্স অফিসে জমজমাট লড়াই থাকলেও একের অপরের বিরুদ্ধে কোনও দিনও মুখ খোলেন না।

Web Desk - ANB | Published : Oct 14, 2022 6:34 PM IST

বলিউডের দুই খান- সুপারস্টার শাহরুখ খান ও সলমন খান এবার লড়াই করবেন আগামী ২৩ অক্টোবর। কারণ সেই দিন আইসিসি টি-২০ বিশ্বকাপের আসরে ভারত আর পাকিস্তান মুখোমুখি হবে। মানে শুধুমাত্র ক্রিকেটের জন্য দিনটি গুরুত্বপূর্ণ নয়- সিনেমা জগতের জন্যও দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। শাহরুখ খান আর সলমন খান- বক্স অফিসে জমজমাট লড়াই থাকলেও একের অপরের বিরুদ্ধে কোনও দিনও মুখ খোলেন না। কেউ কারও সমালোচনাও করেন না। কিন্তু এবার কি হবে। কারণ ২৩ অক্টোবর ভারত পাকিস্তানের ম্যাচের দিনই দুই খানের মুখোমুখি লড়াই হবে। 

কারণ এই দিনই তাদের দুজনের আপ-কামিং ফিল্মের টিজার রিলিজ হবে। তাই ভারত পাকিস্তান ম্যাচের দিন তারা আবার লাইমলাইটে আসবেন। বলিউডের গুঞ্জন- একদিকে মেলবর্নে যখন টি-২০ বিশ্বকাপের সুপার সিক্সে ভারত পাকিস্তান মুখোমুখি লড়াই করবে তখন সেলুলয়েডে লড়বেন দুই খান। কারণ শাহরুক খানের পাঠান আর সলমন খানের কিস কা ভাই কিসি কা জান এর টিজার রিলিজ হবে। দুটি ছবির জন্য দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষা করে রয়েছে। 

শাহরুখ খানের ছবি 'পাঠান'-এ ক্যামিও করতে চলেছেন সালমান খান এবং সালমানের ছবি 'কিসি কা ভাই কিসি কি জান'-এ শাহরুখ। এই ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকন ও জন আব্রাহাম। এটি মুক্তি পাবে আগামী বছর ২৫ জানুয়ারি।  অন্যদিকে সলমন খানের কিসি কা ভাই কিসি কি জান মুক্তি পাবে চলতি বছর ৩০ ডিসেম্বর। এই ছবিতে সলমন খানের বিপরীতে দেখা যাবে দক্ষিনী অভিনেত্রী পূজা হেগড়়েকে। রহাদ সামজি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন ভেঙ্কটেশ দাগ্গুবাতি, রাম চরণ, জাসি গিল, শাহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারি এবং রাঘব জুয়াল।

শাহরুখ ও সলমনের বেশ কিছু ছবি রিলিজের অপেক্ষায় রয়েছে । যারমধ্যে শাহরুখ খানের ডঙ্কি আর জওয়ান। সলমন খানের টাইগার ৩। 

Read more Articles on
Share this article
click me!