শরীরের ধকল সামলে করবা চৌথের উপোস করলেন সোনম, এসব মোটেই পছন্দ নয় স্বামী আনন্দের

সদ্যই মা হয়েছেন অনিল কন্যা। শরীরের উপর দিয়েও যথেষ্ঠ ধকল গেছে। তবু নিয়ম মেন করবা চৌথ পালন করলেন নায়িকা।  সারা দিন নিষ্ঠা ভরে স্বামী আনন্দ আহুজার জন্য করবা চৌথের ব্রত পালন করেছেন সোনম কাপুর।

Web Desk - ANB | Published : Oct 14, 2022 8:49 AM IST

বেশ ধুমধাম করেই করবা চৌথের অনুষ্ঠান পালন করলেন বলি অভিনেত্রী সোনম কাপুর। বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেছে নিজ নিজ স্টাইলে। তেমনই করবা চৌথ নিষ্ঠার সঙ্গে পালন করলেন  সোনম কাপুর।  স্বামী আনন্দের জন্য নির্জলা উপবাস রেখেছিলেন বলি নায়িকা। স্বামীর মঙ্গল কামনায় উপবাস রেখেছিলেন সোনম। নিষ্ঠা ভরে করবা চৌথের ব্রত পালন করলেন অনিল কন্যা।  এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন  বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সোনমও তেমনটাই করলেন। 

সদ্যই মা হয়েছেন অনিল কন্যা। শরীরের উপর দিয়েও যথেষ্ঠ ধকল গেছে। তবু নিয়ম মেন করবা চৌথ পালন করলেন নায়িকা।  সারা দিন নিষ্ঠা ভরে স্বামী আনন্দ আহুজার জন্য করবা চৌথের ব্রত পালন করেছেন সোনম কাপুর। নিজের সোশ্যাল মিডিয়ায় করবা চৌথের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমার বর মনে করে,উপোস হলে তা শুধু হবে ইনটারমিটেন্ট। তাই করবা চৌথের উপোস ওর খুব একটা পছন্দ নয়। তাই আমিও কখনও এই ব্রত পালন করিনি। তবে সোনম মনে করেন, আমরা মনে করি উৎসব আর পরম্পরাই কাছের মানুষদের একসঙ্গে সময় কাটানোর সুযোগ করে দেয়। মাকে এই ব্রত পালন করতে দেখেছি। আমিও এই রীতির অংশ হয়ে গেলাম। সাজগোজ করে বেশ ভাল লাগছে।

 

 

করবা চৌথের দিন সোনমের দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না স্বামী আনন্দ। ভারী কাজ করা লেহেঙ্গা, তার সঙ্গে মানানসই গয়না, হালকা মেক আপ, খোলা চুলে লাস্যময়ী সোনমকে দেখে চোখ ফেরানো দায় ছিল ভক্তদের। সকলের সঙ্গে নিজের ছবি শেয়ারও করেছেন সোনম কাপুর। উল্লেখ্য, জন্মাষ্টমীর পরের দিন সোনমের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। গত আগস্ট মাসেই মা হয়েছেন বলি অভিনেত্রী সোনম কাপুর।  ২০ আগস্ট  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। বলি অভিনেত্রীর এখন অনেক দায়িত্ব বেড়ে গেছে। মা হিসেবে নতুন দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছেন বলি নায়িকা। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা। এতদিন পর্যন্ত সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি সোনম কাপুর। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি ছেলের ছবি ফাঁস করলেন সোনম।এদিন ছেলের নামও প্রকাশ্যে এনেছেন সোনম ও আনন্দ আহুজা। সোনমের ছেলের নাম বায়ু কাপুর আহুজা। এবং সেই নামের তাৎপর্যও বুঝিয়েছেন তারকা দম্পত্তি। এই নামের অর্থ হল নিহিত বায়ুর শক্তি ও সাহস। ছেলের প্রথম ঝলক দেখেই ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন তারকা-দম্পত্তি।

Read more Articles on
Share this article
click me!