লক্ষীপুজোয় শাহরুখ লাভ, বলিউড বাদশার লাক্সারি লাইফ স্টাইল দেখে চোখ ধাঁধাচ্ছে সকলের

২০১৮ সালের পর থেকেই তেমনভাবে বড়ো  পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খানকে । অবশেষে দীর্ঘ বিরতির পর ভক্তদের  অপেক্ষার অবসান ঘটিয়ে ফের কিং খান ঘোষণা করলেন বলিউডে  তার  কামব্যাকের কথা।  তার আগে একটি টিভির  বিজ্ঞাপনে শারুখের নজরকাড়া লুকে আবেগে ভাসলো ভক্তরা । 


 

Bhaswati Mukherjee | Published : Oct 9, 2022 4:17 PM IST / Updated: Oct 09 2022, 09:50 PM IST

২০১৮ সালের পর থেকেই তেমনভাবে বড়ো  পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খানকে । ২০১৮ -র পর থেকে  গড়িয়েছে বেশ কিছু বছর ।মাঝে কিং খানের জীবনেও  এসেছে  নানান চোরাই উৎরাই। কিন্তু সিলভার স্ক্রিনে আর ফিরতে দেখা যায়নি তাকে।  অবশেষে দীর্ঘ বিরতির পর ভক্তদের  অপেক্ষার অবসান ঘটিয়ে ফের কিং খান ঘোষণা করলেন বলিউডে  তার  কামব্যাকের কথা। নিজেই  তার টুইটের হ্যান্ডেলে পোস্ট করলেন তার পাঠান ছবির লুক। কিন্তু তার আগে একটি টিভির  বিজ্ঞাপনে শারুখের নজরকাড়া লুকে আবেগে ভাসলো নেটিজেনমহল। 

ভিডিওতে দেখা যাচ্ছে শাহরুখ প্লেনের বিজনেস ক্লাসে বসে আছেন।  হাতে একটা ম্যাগাজিন।  সেখানে লেখা "এচিভার্স"। ম্যাগাজিন কোভারেও তারই ছবি। ছবির নিচে লেখা "ম্যান অফ দা ইয়ার"। তিনি প্লেনের বাইরে দিকে  তাকালেন।  দেখলেন একটি চপার  এসেছে তাকে নিতে। চপার  থেকে নেমে তিনি যখন হাঁটছেন দেখা গেলো অনেক ফ্লাশের ঝলকানি।  ফোটোগ্রাফেররা তার ছবি তুলছেন তার। তারপর তিনি  হাঁটতে হাঁটতে ঢুকলেন নিজের বিলাসবহুল বাড়িতে।  যেখানে বিলাসবহুল একটি টিভি অপেক্ষা করছে তার জন্য। 

কমেন্ট সেকশনে দেখা গেলো ভক্তদের দারুন রেসপন্স।  কেউ লিখছেন "শারুখের চার্ম  দিন দিন বেড়েই যাচ্ছে" আবার কেউ লিখছেন " ২০২৩ সালটা শারুখের সাল হতে  চলেছে ".সবমিলিয়ে কমেন্ট সেকশনে  উপচে পড়ল ভক্তদের  ভালোবাসা।  কেউ কেউ আবার এও  লিখলেন যে তারা অনেকদিন ধরে অপেক্ষা করছিলেন "পাঠানের " জন্য। পরের বছর অর্থাৎ ২০২৩ সালের ২৫ শে  জানুয়ারী শাহরুখ খানের " পাঠান" ছবিটি রিলিজ  হতে চলেছে। বহুদিন বাদে ফের  দীপিকা পাড়ুকোনের সাথে জোট বাঁধছেন তিনি। ছবিটিতে  ভিলেন হিসাবে দেখা যাবে জন আব্রাহামকে। শারুখের টুইটপোস্ট দেখেই দর্শকদের উত্তেজনা তুঙ্গে। 

সম্প্রতি চেন্নাইতে পরের ছবি জাওয়ানের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেখানে স্বয়ং থালাইভা অর্থাৎ রজনীকান্ত তার সাথে দেখা করতে এসেছিলেন শুটিং সেটে। টুইটের মাধ্যমে শুক্রবার  নিজেই সেকথা জানালেন ভক্তদের। নয়নতারা ও বিজয় সেতুপতির সঙ্গে দীর্ঘ একমাসের শুটিংয়ের পর অবশেষে গত সপ্তাহান্তে  মুম্বাইতে ফিরলেন তিনি। এখন তাকে সিলভার স্ক্রিনে দেখার জন্য শুধুই সময়ের অপেক্ষা। 
আরও পড়ুন মাথায় চওড়া সিঁদুর, তবে কি আবারও লুকিয়ে বিয়ে করলেন অপু, শাকিবের প্রাক্তনকে নিয়ে জোর চর্চা

আরও পড়ুন 'বিকিয়ে গিয়েছে', দুর্গাপুজোর কার্নিভালে মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করায় কটাক্ষের মুখে স্বস্তিকা

আরও পড়ুন কোজাগরীতে ‘ইদের চাঁদ’ নুসরত জাহান! রাজ্যবাসীদের আন্তরিক শুভেচ্ছায় সাংসদ

Read more Articles on
Share this article
click me!