সুডৌল স্তনের অর্ধাংশ উন্মুক্ত, সাদা বিকিনিতে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন ইলিয়ানা

বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজ  রয়েছেন ছুটির  মেজাজে। একঘেয়েমি কাটাতে ফুরসত মিলতেই সময় কাটাতে বন্ধুদের সঙ্গে উড়ে গিয়েছেন ইলিয়ানা।ফের সাদা বিকিনিতে কুল মুডে ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন ইলিয়ানা।

Riya Das | Published : Oct 7, 2022 11:24 AM IST / Updated: Oct 07 2022, 04:59 PM IST


বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজ  রয়েছেন ছুটির  মেজাজে। একঘেয়েমি কাটাতে ফুরসত মিলতেই সময় কাটাতে বন্ধুদের সঙ্গে উড়ে গিয়েছেন ইলিয়ানা। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ইলিয়ানা ডিক্রুজ। ফের সাদা বিকিনিতে কুল মুডে ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন ইলিয়ানা।

বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ইলিয়ানা ডিক্রুজ। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া।  বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতো বিকিনি ছবি দিয়ে  তিনিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে বলি নায়িকা ইলিয়ানা  ডিক্রুজকে। । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।  ইনস্টাগ্রামে সাদা রঙের বিকিনি পরে সমস্ত ভক্তদের পাগল করে দিয়েছেন ইলিয়ানা। একঝলকে দেখে নিন ইলিয়ানার উষ্ণ ছবিগুলি।

 

 

বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন বলি অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।  ইনস্টাগ্রামে সাদা রঙের বিকিনি পরে সমস্ত ভক্তদের পাগল করে দিয়েছেন ইলিয়ানা। ইলিয়ানার হট ছবি দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা। বলিউড অভিনেত্রী  ইলিয়ানা ডিক্রুজের সুপারহট সেক্সি ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢু মারলেই একাধির গা গরম করা ছবি চোখের সামনে ভেসে ওঠে। ইলিয়ানার ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। ১৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে অভিনেত্রীর।বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। প্রতিটি ছবিতেই যেন ভরা যৌবন উপচে পড়ছে ইলিয়ানার ।  হু হু লাইক ও কমেন্টের সংখ্যা বাড়ছে ।

আরও পড়ুন-বিয়ে না হতেই কার সন্তানের মা হলেন 'ন্যাশনাল ক্রাশ', আজও এই আফসোস তাড়িয়ে বেড়ায় রশ্মিকাকে

আরও পড়ুন-স্পোর্টস ব্রা-র চারপাশ দিয়ে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, হট পোজে ভাইরাল 'সেক্সবম্ব' নিয়া

আরও পড়ুন-গা থেকে খুলে পড়ছে পোশাক, হট ক্লিভেজে উষ্ণতা বাড়ালেন বঙ্গতনয়া পায়েল

এর আগেও অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলড মুখে পড়েছিলেন বলি নায়িকা ইলিয়ানা  ডিক্রুজ । তবে সেসব কিছুকে যে তিনি পাত্তা দেন না তা প্রমাণ করে দিলেন ইলিয়ানা।সেক্সি কার্ভি ফিগারে সাদা বিকিনিতে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন ইলিয়ানা। বক্ষযুগল থেকে নাভি পুরোটাই উন্মুক্ত। চাবুক ফিগারকে ফ্লন্ট করতে দেখা গেছে ইলিয়ানাকে। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে  ইলিয়ানার সোশ্যাল মিডিয়ারা পাতা। যদিও ট্রোলারদের পাত্তা দিতে একদমই নারাজ ইলিয়ানা ।২০১২ সালে অনুরাগ বসুর 'বরফি' ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ইলিয়ানা। তবে বলিউডের আগে দক্ষিণের ছবিতে বেশ ভালই নাম ডাক ছিল ইলিয়ানার। ইলিয়ানাকে শোবিজের অন্যতম হটেস্ট নারী হিসেবে গণ্য করা হয়। 

Read more Articles on
Share this article
click me!