আবার কি পর্দায় ফিরতে চলেছে শাহরুখ কাজল জুটি, জল্পনা তুঙ্গে বিটাউনে

  • রাজকুমারের হিরানির সঙ্গে জুটি বাঁধতে পারেন শাহরুখ
  • পরবর্তী ছবিতে কিং খানের বিপরীতে কে
  • জল্পনা তুঙ্গে থাকতে পারেন কাজল
  • পর্দায় কবে ফিরবে শাহরুখ ম্যাজিক, ভক্তদের চোখে প্রশ্ন

Jayita Chandra | Published : Feb 28, 2020 9:57 AM IST

কিং খান ভক্তদের চোখে এখন একটাই প্রশ্নে আবার কবে পর্দায় ফিরছেন তিনি। একের পর এক ফেস্টিভ্যাল চলে যাচ্ছে, তবুও সোশ্যাল মিডিয়ায় কোনও খবরই দিচ্ছেন না শাহরুখ খান। জিরো পর পর বেশ কয়েকটি ছবি বক্স অফিসে সেভাবে সফল হয়নি। ফলে ছবির জগত থেকে খানিকটা মুখ ফিরিয়েছেন বাদশা। পরিচালনার কাজেই এখন দিয়েছেন কড়া নজর। 

আরও পড়ুন-নগ্ন অবস্থায় টিকটক , জ্যাকলিনের ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়া

গত এক বছর ধরেই শাহরুখ খানের ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। মাঝে মধ্যেই তাঁকে পরিচালকদের সঙ্গে বৈঠকে দেখতে পাওয়া যায়। আর তখনই আবারও ওঠে কৌতুহলের ঝড়, তবে কি এই পরিচালকের সঙ্গেই এবার জুটি বাঁধছেন শাহরুখ খান। এবারও তেমনটাই হল। বিটাউনে জল্পনা তুঙ্গে, শারুখ খান জুটি বাঁধতে চলেছেন পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে। 

আরও পড়ুন-পাঁচ বছর আলাদা থাকার পর বিবাহ বিচ্ছেদ, কাঠগোড়ায় কঙ্কনা-রণবীর সম্পর্ক

আরও পড়ুন-বিগবসের ঘরে নয়, ফের কাছাকাছি এলেন সিদ্ধার্থ-শেহনাজ

ছবির কথা চলছে। যদিও ছবি নিয়ে এখনই প্রকাশ্যে কিছু জানাতে নারাজ দুই পক্ষই। তবে ছবিতে শাহরুখের বিপরীতে থাকতে পারেন কে, এবার কৌতুহলের বিষয় হল সেটাই। সূত্রের খবর অনুযায়ী শাহরুখ খানের বিপরীতে থাকতে পারেন কাজল। পরিচালকের প্রথম পছন্দ তিনি। যদি তা না হয়, তবে প্রস্তাব যাবে করিনা কাপুরের কাছে। যদিও শাহরুখ খান জানিয়ে দিয়েছেন যে তিনি যদি কোনও ছবি সাক্ষর করেন তবে নিজেই তা সোশ্যাল-এ জানাবে। ফলে এখনও শাহরুখ খানের ছবি নিয়ে সম্পূর্ণ নিশ্চত নয় কোনও মহলই। 

Share this article
click me!