শ্রীলঙ্কা সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ বলিউডে নিজের জায়গা ইতিমধ্যেই পাঁকিয়ে নিয়েছেন। দেখতে দেখতে কেটে গেল অনেকগুলো বছর। বলি  ইন্ডাস্ট্রিতেও  তিনি দারুন জনপ্রিয়।  এমনকী ভাইজানের প্রিয় নায়িকাদের মধ্যেও তিনি একজন। লাইমলাইটে নিজেকে কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত অভিনেত্রী।  আবারও তিনি চলে এসেছেন খবরের শিরোনামে। 

আরও পড়ুন-কী কারণে বিজেপি ছাড়লেন অভিনেত্রী সুভদ্রা, ফাঁস গোপন তথ্য...

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে পুরো নগ্ন অবস্থায় টিকটকে মেতেছেন অভিনেত্রী। একটি গানের সঙ্গে তার মুখের এক্সপ্রেশন নজর কেড়েছে নেটিজেনদের। তেমনই নগ্ন পোশাকের তার এই টিকটক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে জ্যাকলিনের এই ভিডিও।

আরও পড়ুন-নো মেক আপ লুকেই বাজিমাত, ফুলের বাগানে স্পেশ্যাল ফোটোশ্যুটে নজর কাড়লেন নুসরত...

 

 

আরও পড়ুন-গোলাপি শহরের আনাচে-কানাচে সোহিনী- রণজয়, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়...

জ্যাকলিন মানেই শরীরী উন্মাদনা, জ্যাকলিন মানেই উষ্ণতার ছোঁয়া, আবার জ্যাকলিন মানেই আবেদন পূর্ণ সাড়া জাগানো মোহময়ী ভঙ্গী। আর যারা আবেদনে সাড়া না দিয়ে থাকবে এমন সাধ্য কার আছে। শ্রীলঙ্কার সুন্দরীর রূপের জাঁদুতে ঘায়েল হয়েছে তাবড় তাবড় পুরুষরা। তার শরীরী হিল্লোলে নাচের আদায় ঘুম উড়েছে বহু স্বপ্ন পুরুষদের। এহেন অভিনেত্রীর একের পর  এক ছবিতে উত্তাল গোটা নেটদুনিয়া। সম্প্রতি আবারও একটি ভিডিও পোস্ট করে রাতারাতি ভাইরাল হয়েছেন জ্যাকলিন। শুধু ভাইরালই নয়, নেটদুনিয়ায় রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন তিনি।