'বলিউডে বর্তমানে সবচেয়ে ধনী কিং খান', গ্রেফতার পুত্র, মুহূর্তে কমলের তোপ, শাহরুখ 'ফকির'

কোটি কোটি টাকার মালিক হয়েও তিনি কি না শেষে ফকির, পুত্রের গ্রেফতারে অভিযোগের আঙুল শাহরুখের দিকে। 

Jayita Chandra | Published : Oct 3, 2021 12:17 PM IST / Updated: Oct 03 2021, 05:51 PM IST

বলিউডে সর্বাধিক পারিশ্রমিক বর্তমানে না থাকলেও বিশ্বে ধনী স্টারদের মধ্যে নাম রয়েছে কিং খানের (Shah Rukh Khan)। বক্স অফিসে সুপার হিট ছবি উপহার দিয়ে ব্যাঙ্ক ব্যালন্স তো তিনি কামিয়েছেন বিস্তর, কোটি কোটি টাকার মালিক হয়েও তিনি কি না শেষে ফকির, পুত্রের (Aryan Khan) গ্রেফতারে অভিযোগের আঙুল শাহরুখের দিকে। বর্তমানে তাঁর ব্যাঙ্ক ব্যালন্স রয়েছে ৬০০ ডলার মিলিয়ন,প্রতিবছর তাঁর গড়ে আয় ২৫৬ কোটি টাকা। নিজের স্বপ্ন পুরণে সার্থক কিং খান। কিন্তু সন্তান প্রতিপালন!

আরিয়াল গ্রেফতার হওয়ার পরই প্রশ্ন করে বসলেন বলিউড অভিনেতা কমল আর খান (Kamaal R Khan)। তিনি সাফ সোশ্যাল মিডিয়ায় লিখলেন,' শাহরুখ তুমি বিলিয়নার হতে পারো, কিন্তু সন্তান মানুষের ক্ষেত্রে তুমি ফকির। যোগ্য শিক্ষা দেওয়া হয়নি আরিয়নকে।' এই পোস্টকে তাল দিয়ে ভাইরাল হয়ে চলেছে শাহরুখ খানের এক পুরোনো ভিডি (Viral Video)। যেখানে সিমি গেরেওয়ালের (Simi Garewal) অনুষ্ঠানে মুখোমুখি হয়েছিলেন শাহরুখ-গৌরী ১৯৯৭ সালে। তখনই ওঠে আরিয়নকে নিয়ে প্রশ্ন, আরিয়নের বয়স তখন মাত্র কয়েকমাস। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

তখনই শাহরুখ খান জানিয়েছিলেন, আমি আমারর ছেলেকে বলব, যত ইচ্ছে নেশা কর, মেয়েদের সঙ্গে থাকো, ধূমপান করো...। এই মন্তব্যের পর সিমি হেসে বলেছিলেন, আমি নিশ্চিত তুমি তোমার ছেলেকে নষ্ট করতে চলেছো। বর্তমানে সেই ভিডিও ভাইরাল নেট পাড়ায়। রবিবার দুপুরেই নার্কোটিক্স থেকে গ্রেফতার করা হয় আরিয়নকে। এদিন বেশ কিছু প্রশ্ন করার পরই এই সিদ্ধান্ত। মুহূর্তে এই খবর ঝড় তোলে নেট পাড়ায়। 

 

 

যদিও বর্তমানে টইটটি ডিলিট করে দিয়েছেন কমল আর খান, উল্টে সেখানে স্থান পেয়েছে, শাহরুখ পুত্রের হয়ে সরব হওয়ার ছবি, তাতে বেজায় চটল নেট দুনিয়া। 

   

 

 

Read more Articles on
Share this article
click me!