'সুইসাইড নোট নিশ্চয়ই রেখে গিয়েছে সুশান্ত', দাবি শেখর সুমনের

  1. সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার  ঘটনায় এবার টুইটারে সরব হলেন শেখর সুমন
  2. তার দৃঢ় বিশ্বাস, সুশান্ত নিশ্চয়ই কোনও সুইসাইড নোট রেখে গিয়েছেন
  3. সুশান্তের দোষীর সাজা না পাওয়া পর্যন্ত বিহার চুপ থাকবে না
  4. বিহার জিন্দাবাদ বলে স্লোগান তুলেছেন শেখর

Riya Das | Published : Jun 24, 2020 6:50 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। কিন্তু ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না তার মৃত্যুর এতদিন পরই। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য।

 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার  ঘটনায় এবার টুইটারে সরব হলেন  শেখর সুমন। শেখর টুইটারে দাবি করেছেন, তার দৃঢ় বিশ্বাস , সুশান্ত নিশ্চয়ই কোনও সুইসাইড নোট রেখে গিয়েছেন। অভিনেতার মৃত্যুর পিছনে যারা দায়ী রয়েছে, তাদের শাস্তি চাই। তাদের শাস্তি না পাওয়া পর্যন্ত দেশের কোনও মানুষ চুপ করে বসে থাকবেন না বলে দাবি করেছেন সুমন, দেখে নিন টুইটটি।

 

 

সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে।   এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ। শেখর জানিয়েছেন, এটা পরিষ্কার, সুশান্ত সিং যেরকম কঠিন  মানসিকতা ও বুদ্ধিমান ছিল, তাতে ও যদি আত্মহত্যা করত তাহলে নিশ্চয় সুইসাইড নোট রেখে যাবে। কিন্তু আমার মন বলছে, চোখের সামনে যা দেখছি, এই ঘটনার পিছনে আরও রহস্য রয়েছে।

 

 

বিহার জিন্দাবাদ বলে স্লোগান তুলেছেন শেখর। বিহারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে শেখরের। ফিল্ম ইন্ডাস্ট্রির কারোর নাম না নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শেখর। ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ রয়েছে, যারা ভীতুর মতো পিছনে গিয়ে সুশান্তের অনুরাগীদের ভয়ে ইদুরের গর্তে ঢুকে পড়েছেন।  সুশান্তের দোষীর সাজা না পাওয়া পর্যন্ত বিহার চুপ থাকবে না।

 


 

Share this article
click me!