সলমনের হাত ধরেই কি বলিউডের আত্মপ্রকাশ শেহনাজ গিলের, কভি ইদ কভি দিওয়ালি নিয়ে জল্পনা তুঙ্গে

সলমন খানের জিজু আয়ুশ শর্মার বিপরীতে অভিনয় করবেন শেহনাজ। কারণ সলমনের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে।

Saborni Mitra | / Updated: Apr 29 2022, 07:16 AM IST

সলমন খানের আপ কামিং ফিল্ম নিয়ে জল্পনার শেষ নেই। তাতে নতুন ইন্ধন যোগালেন শেহনাজ গিল। সলমন খান যে তাঁকে স্নেহ করেন, পছন্দ করেন-  একাধিকবার বিগবসের আসরে সামনে এসেছে। এবার শোনা যাচ্ছে সিদ্ধার্থ শুল্কার প্রেমিকা শেহনাজ হিন্দি সিনেমায় ডেবিউ করতে চলছে ভাইজানের হাত ধরে। বি-টাউনে গুঞ্জন 'কভি ইদ কভি দিওয়ালি' এই ছবিতে অভিনয় করতে পারেন শেহনাজ। যদিও ভাইজান এখনও পর্যন্ত কিছুই জানাননি। মুখ খোলেননি শেহনাজও। 

শোনা যাচ্ছে সলমন খানের জিজু আয়ুশ শর্মার বিপরীতে অভিনয় করবেন শেহনাজ। কারণ সলমনের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। তবে আয়ূষ জানিয়েছেন তিনি এই ছবিতে অভিনয়ের জন্য মুখিয়ে রয়েছেন। ভাইজানের  সঙ্গে অভিনয় করতে তিনি আগ্রহী। 

সলমন খানের সঙ্গে বিগ বসের মঞ্চেই আলাপ শেহনাজ গিলের । এই মঞ্চে ভাইজানের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার প্রেমিকাকে একাধিকবার কাছাকাছি আসতে দেখা গেছে। শেহনাজকে বকুনি দিলেও তাঁকে যে স্নেহ করেন ভাইজান তা একাধিক বার সামনে এসেছে।

সম্প্রতি বিগ বস সিজন ১৫এর মঞ্চেও উপস্থিত হয়েছিলেন শেহনাজ। সেখানে তিনি প্রশংসা কুড়িয়েছিলেন সলমন খানের। সলমন বলেছিলেন শেহনাজ যে সিদ্ধার্থ শুক্লায় আটকে না থেকে তিনি যে নতুন করে জীবন শুরু করেছেন এটা দেখে ভালো লাগছে। শেহনাজের কাজেরও প্রশংসা করেছিলেন সলমন। তবে একবারও টের পাওয়া যায়নি যে  সলমনের ছবিতেই তিনি স্বপ্নের ডেবিউ করতে চলেছেন। 

সিদ্ধার্থ শুক্লার মৃত্য়ুর পর শেহনাজ ভেঙে পড়েছিলেন। যা নিয়ে সলমন খানও তাঁকে বুঝিয়ে ছিলেন এগিয়ে যাওয়ার নামই জীবন। শোককাটিয়ে শেহনাজকে এগিয়ে যাওয়ারও পরামর্শ দিয়েছিলেন তিনি। বিগবসের বাড়িয়ে সিদ্ধার্থ শুক্লা আর শেহনাজ গিল একসঙ্গে অনেকগুলি দিন কাটিয়েছেন। 
 

Share this article
click me!