যৌনাঙ্গ দেখিয়ে নোংরামি করা সাজিদের বিরুদ্ধে থানায় অভিযোগ শার্লিনের, নিলেন কড়া পদক্ষেপ

যতদিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে  বিগ বস। বিতর্কের মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন সাজিদ খান।  টুইটে বোমা ফাটিয়েছিলেন শার্লিন চোপড়া। তারপরই দিল্লি মহিলা কমিশনের পক্ষ থেকে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি দিয়ে সাজিদকে বের করে দেওয়ার আবেদন করা হয়। যদিও সেই আবেদন খারিজ হয়ে যায়। এবার মি টু কান্ডের অন্যতম অভিযুক্ত সাজিদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন শার্লিন চোপড়া। 

Web Desk - ANB | Published : Oct 20, 2022 5:15 AM IST / Updated: Oct 20 2022, 12:24 PM IST

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এ অংশ নেওয়ার পর থেকেই জোর বিতর্ক শুরু হয়েছে বলিউডের বিখ্যাত পরিচালক সাজিদ খানকে নিয়ে। যৌন হেনস্তায় অভিযুক্ত পরিচালককে নিয়ে নয়া বিতর্ক দানা বেঁধেছে। কেন এই শো-তে তাকে জায়গা দেওয়া হল তা নিয়েও চলছে নান তর্ক বিতর্ক। সম্প্রতি সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন। তার মধ্যেই গত বৃহস্পতিবার টুইটে বোমা ফাটিয়েছিলেন শার্লিন চোপড়া। তারপরই দিল্লি মহিলা কমিশনের পক্ষ থেকে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি দিয়ে সাজিদকে বের করে দেওয়ার আবেদন করা হয়। যদিও সেই আবেদন খারিজ হয়ে যায়। এবার মি টু কান্ডের অন্যতম অভিযুক্ত সাজিদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন শার্লিন চোপড়া। 

শার্লিন চোপড়া অভিযোগে জানিয়েছেন, এই মুহূর্তে যেন  সাজিদকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়। এই অভিযোগের ভিত্তিতেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। শার্লিন আরও জানান, পুলিশের কাছেই শুধু বরং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লিখেও সাজিদকে বিগ বস থেকে বার করে দেওয়ার আবেদন করেছেন। পুলিশের কাছে আবেদন করার পরই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছেন শার্লিন চোপড়া। তিনি বলেন, অনেকদিন ধরেই বিগ বসের নির্মাতাদের বলছি সাজিদকে যেন বার করে দেওয়া হয় এই মুহূর্তে। তবে তারা কোনও কথা শুনতে রাজি নন। আমি একা নই, একাধিক মহিলারা অভিযোগ তুলেছিলেন সাজিদের দিকে। কিন্তু তারপরেও বিগ বসে সুযোগ পেয়েছে সাজিদ।

 

 

যতদিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে এই শো। এবার বিগ বস নিয়ে বিতর্ক শুরু হয়েছে। বিতর্কের মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন সাজিদ খান। নিজের অতীত দিনের কথা টুইটে জানিয়েছিলেন শার্লিন চোপড়া। এই সেই সাজিদ খান, যিনি কিনা শার্লিন চোপড়ার সামনে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন। এখানেই শেষ নয়, তাকে জিজ্ঞাসাও করেছিলেন ১০-এর মধ্যে কত দেবে। বিগ বস ১৬-তে রীতিমতো সাজিদকে নিয়ে একের পর এক বোমা ফাটাচ্ছেন সকলেই। এমনকী সাজিদকে বরখাস্ত করার দাবিতে সোচ্চার হয়েছেন  শার্লিন চোপড়া। শার্লিন টুইটে বলেছেন, আমি এবার বিগ বসের মঞ্চে প্রবেশ করতে চাই। আর এবার ওর যৌনাঙ্গের রেটিংটা দিয়ে আসব। সকলে দেখুক যে একজন নিগৃহীতা কীভাবে তার হেনস্তাকারীর সঙ্গে ব্যবহার করেন। ১লা অক্টোবর থেকে শুরু হয়েছে 'বিগ বস ১৬'। সলমন খান সঞ্চালিত এই শো-এর প্রতিযোগী পরিচালক সাজিদ খান। ছোট পর্দায় সাজিদকে দেখেই প্রতিবাদ শুরু করেছেন নারীরা। 
 

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Read more Articles on
Share this article
click me!