মহিলা পুলিশের কাহিনি নিয়ে আসছেন রোহিত, প্রধান চরিত্রে শিল্পা শেট্টি

মহিলা পুলিশের কাহিনি তুলে ধরবেন তিনি। আর সেই চরিত্রে দেখা যাবে শিল্পা শেট্টিকে। ফের রূপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন শিল্পা। আজকাল প্রায়শই রিয়েলিটি শো-এর মঞ্চে আসেন তিনি। তবে, এবার অনেকদিন পর তাঁকে দেখা যাবে ছবির পর্দায়। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি। বহুদিন পর আবার শিল্পাকে অভিনয় করতে দেখবেন তাঁর ভক্তরা। 

Sayanita Chakraborty | Published : Apr 24, 2022 11:31 AM IST

রোহিত শেট্টির ছবি মানেই কমেডি, রোম্যান্স আর ভরপুর অ্যাকশন। রোহিত শেট্টির ছবির মুক্তির কথা খবরে এলে, সবার আগে মাথায় আসে অ্যাকশন সিক্যোয়েন্স, সুন্দর সুন্দর গাড়ির কথা। মূলত রোহিত তার সব ছবিতেই নতুন নতুন গাড়ি ব্যবহার করে থাকেন। আর তাঁর ছবি মানে থাকবেই কোনও পুলিশ অফিসারের কাহিনি। 

রোহিত শেট্টি পরিচালিত ছবিগুলোর মধ্যে হিট হল সিংঘম সিরিজ। তিনি একাধিক বার পুলিশের কাহিনি রূপোলি পর্দায় তুলে ধরেনে। তাঁর পরিচালিত ছবিতে অজয় দেবগণ, রণবীর সিং ও অক্ষয় কুমারকে দেখা গিয়েছে। এবারও এক পুলিশ অফিসারের কাহিনি নিয়ে আসছেন রোহিত। ওটিটি-তে তৈরি করছেন একটি ছবি। যার কেন্দ্রে থাকবে একজন পুলিশ অফিসারের লড়াই। তবে, এবার ছেলে নয়। বরং মহিলা পুলিশের কাহিনি তুলে ধরবেন তিনি। আর সেই চরিত্রে দেখা যাবে শিল্পা শেট্টিকে। 

ফের রূপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন শিল্পা। আজকাল প্রায়শই রিয়েলিটি শো-এর মঞ্চে আসেন তিনি। তবে, এবার অনেকদিন পর তাঁকে দেখা যাবে ছবির পর্দায়। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি। বহুদিন পর আবার শিল্পাকে অভিনয় করতে দেখবেন তাঁর ভক্তরা। 

নানা কারণে খবরে থাকেন শিল্পা। তাঁর শরীরচর্চা তাঁকে খবরে নিয়ে আসে। আবার মাঝে রাজ কুন্দ্রার জন্য খবরে ছিলেন তিনি। রাজকুন্দ্রার গ্রেফতারিতে খারাপ প্রভাব পড়েছে শিল্পা জীবনে। তবে, এখন সকল সমস্যা কাটিয়ে তিনি স্বাভাবিক জীবন যাপন করছেন। প্রায়শই হাজির হন ডান্স রিয়েলিটি শো-এর মঞ্চে। বহুবার তাঁকে বিচারকের আসনে দেখা গিয়েছে। সে যাই হোক, এখন আবার তাঁর কেরিয়ারে আসতে চলেছে নতুন মোড়। বহুদিন পর অভিনয় করবেন তিনি। ওটিটি-তে বহু বলিস্টার ডেবিউ করেছেন। এই তালিকায় যেমন রয়েছেন সানি দেওল, তেমনই আছেন অভিষেক বচ্চন। এবার পালা শিল্পার। 

এবার শিল্পা ছবির চরিত্র নিয়েও এক্সপেরিমেন্ট করেছেন। প্রথমবার ওটিটি-তে একজন মহিলা পুলিশ কর্মী হিসেবে দেখা যাবে তাঁকে। এমম চরিত্রে আগে তাঁকে দেখননি দর্শকেরা। আবার রোহিত শেট্টির ছবি। ফলে ছবিতে যে একাধিক অ্যাকশন সিক্যোয়েন্স থাকবে তা আশা করাই যায়। তাই প্রথমবার দর্শকেরা শিল্পাকে অ্যারশন করতে দেখবেন। ইতিমধ্যে ভাইরাল হয়েছে ছবির এক ছবি। যেখানে হাতে বন্দুক নিয়ে দেখা গিয়েছে শিল্পাকে। তাঁর পরনে পুলিশের পোশাক। চোখে সানগ্লাস। এই ছবিই জানান দিয়েছেন, তাঁর অভিনীত ছবির চরিত্রের। 

আরও পড়ুন- ঊর্ধাঙ্গে নেই নামমাত্র পোশাকও, শুধু ফুল দিয়েই ঢাকা স্তনবৃন্ত, উরফির কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া

আরও পড়ুন- বিয়ের মাত্র ১০ দিনের মধ্যে বিশেষ বন্ধুর সঙ্গে ছবি, তবে কি বিচ্ছেদের ইঙ্গিত?

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন অনুপম খের, মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা দিলেন উপহার
 

Read more Articles on
Share this article
click me!