ঊর্ধাঙ্গে নেই নামমাত্র পোশাকও, শুধু ফুল দিয়েই ঢাকা স্তনবৃন্ত, উরফির কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া

‘আজব’ ফ্যাশন সেন্সের জন্য বরাবর লাইমলাইটে থাকেন উরফি। তিনি এমন কিছু পোশাক পরেন যা কখনও কাউকে পরতে দেখা যায়নি। বিকিনি থেকে শুরু করে যখন যা ইচ্ছে হয় তাই পরেন তিনি। যা দেখে নেটিজেনদের হুঁশ উড়ে যায়।

Web Desk - ANB | Published : Apr 24, 2022 11:19 AM IST / Updated: Apr 24 2022, 04:58 PM IST

'বিগ বস ওটিটি' খ্যাত উরফি জাভেদ তাঁর সাহসী ফ্যাশন সেন্সের জন্য খুব কম দিনেই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন। নিজের অদ্ভূত পোশাকের জন্য বারেবারেই খবরের শিরোনামে থাকেন তিনি। যখনই তিনি বাড়ি থেকে বের হন তখনই তাঁকে একেবারে নতুন অবতারে দেখা যায়। আর তাঁর সব পোশাকই হয় একেবারে আনকোরা। তার মাধ্যমেই লাইমলাইটে রয়েছেন তিনি। তাঁর পোশাকগুলির সঙ্গে আর কারও পোশাকের মিল খুঁজে পাওয়া যায় না। সেই কারণেই তিনি হয়ে ওঠেন অনন্য। কখনও পোশাক হিসেবে বেছে নেন সেফটিপিন তো কখনও ছবি দিয়ে ঢাকেন শরীর। কখনও হার দিয়েই ঢেকে নেন স্তনযুগল। আর সেভাবেই পাপারাৎজিদের অনুরোধ মতো ক্যামেরায় পোজ দিতে দেখা যায় তাঁকে। আর এবার তাঁর শরীরজুড়ে শুধুই ফুলের দেখা মিলল। ফুলেই ঢাকলেন স্তনবৃন্ত!

‘আজব’ ফ্যাশন সেন্সের জন্য বরাবর লাইমলাইটে থাকেন উরফি। তিনি এমন কিছু পোশাক পরেন যা কখনও কাউকে পরতে দেখা যায়নি। বিকিনি থেকে শুরু করে যখন যা ইচ্ছে হয় তাই পরেন তিনি। যা দেখে নেটিজেনদের হুঁশ উড়ে যায়। এমনকী তাঁর রূপের ছটা দেখে প্রায়শই ভিরমি খান নেটিজেনরা। তবে সবাই যে তাঁর ফ্যাশন সেন্স পছন্দ করেন তা একেবারেই নয়। অনেক সময়ই তাঁকে এই পোশাকের জন্য ট্রোলড হচে হয়। তবে তাতে কিছু যায় আসে না উরফির। নিজের মতো করেই পরের দিনের পোশাক ঠিক করে নেন। ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, সোশ্যাল প্ল্যাটফর্মে চোখ রাখলে উরফির দু-একটি অদ্ভূত পোশাকের ভিডিও চোখে পড়তে বাধ্য। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তবে কোনও সমালোচনায় কান না দিয়ে এবার শুধুমাত্র ফুল দিয়েই নিজের গোটা শরীর ঢেকে ফেললেন উরফি। একই ভাবে এবারও প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে তাঁর কপালে।

আরও পড়ুন- বিয়ের মাত্র ১০ দিনের মধ্যে বিশেষ বন্ধুর সঙ্গে ছবি, তবে কি বিচ্ছেদের ইঙ্গিত?

ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে তাঁর স্তনবৃন্ত আবৃত কেবল দু’টি ফুল দিয়ে। নিচের অন্তর্বাসও একেবারের চামড়ার রঙের। তার উপর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কয়েকটি ফুল। ভিডিও পোস্ট করা মাত্র তা নিয়ে নেটিজেনদের শুরু হয়ে যায় চর্চা। অনেকে এই সাজ দেখে বেশ হতবাকও হয়েছেন। আর তাতেই উদ্দেশ্য পূরণ উরফির। তাঁর এই লুক দেখে সমালোচনা করেছেন অনেকেই। একজন লেখেন, 'খুব বেশি হয়ে গিয়েছে এবার আনফলো করতে হবে।'

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন অনুপম খের, মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা দিলেন উপহার

 

শরীরে কখনও তালা-চাবি ঝোলানো থাকে, তো কখনও গায়ে জড়ানো থাকে শুধুই সোনালি ও রুপোলি শিকল। কখনও আবার ক্যান্ডি দিয়ে তৈরি করে নেন পোশাক। তাঁর এই সব আজব পোশাক দেখে বেশ অবাকই হয়ে যান নেটিজেনরা। পাপারাৎজিদের খুশি করতে তাঁর জুড়ি মেলা দায়। ‘বিগ বস’ ওটিটি প্ল্যাটফর্মের প্রাক্তন এই প্রতিযোগী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের অফারও পেয়েছেন। অবশ্য এই ধরনের ছবিতে কাজ করতে একেবারেই আগ্রহী নন তিনি। বরং বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চান বলে জানিয়েছেন। 

আরও পড়ুন- আলাপ করুন কার্তিকের ভুতুড়ে বান্ধবীদের সঙ্গে, মুক্তি পেলে ছবির নতুন পোস্টার

Read more Articles on
Share this article
click me!