অবাক কাণ্ড, এ কেমন হেয়ার স্টাইল, মাথার নিচের অংশের চুল উধাও শিল্পার

নয়া কি করলেন তিনি, পিছন ঘুরে মেসিটেইল করতে গিয়ে এ কি দেখালেন শিল্পা। মাথা নিচের অংশ কামিয়ে ফেলেছেন তিনি।

Jayita Chandra | Published : Oct 20, 2021 2:49 AM IST

শিল্পা শেট্টি (Shilpa Shetty), জীবনের চেনা বাঁকগুলো হঠাৎ করে যেন পাল্টে যেতে থাকে এই অভিনেত্রীর (Actress) জন্য। সংসার থেকে শুরু করে কেরিয়ার এমনকি সমাজে বজায় রাখা নিজের ইমেজ রাতারাতি কোথাও যেন প্রশ্নের মুখে এসে দাঁড়ায়। তবে প্রসঙ্গ একটাই আর তা হলো শিল্পা স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)।  পর্ণ কান্ড ফেঁসে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন এই পরিচালক (Director)। পরিস্থিতির সঙ্গে লড়াই করে শিল্পা আবারো ফিরে আসে নিজের।

 

 

নিজের এই ভাঙ্গা-গড়ার লড়াই থেকে শিল্পা শিখেছেন জীবনে কোন কিছুই স্থায়ী নয়, সাধারণ গতানুগতিক জীবন ভেঙ্গে নতুন কিছু ট্রাই করাতেই আনন্দ। আনন্দ জীবনে স্থায়ী নয়। আর তাই সাহস যুগিয়ে প্রতিটা মুহূর্তে নতুনকে মেনে নেওয়াটাই যেন জীবনের কঠিন লড়াই। সোশ্যাল মিডিয়া সম্প্রতি এমনই ইঙ্গিত দিয়ে নয়া লুকে ফ্রেমবন্দি হলেন শিল্পা শেট্টি। তবে এ কি করলেন তিনি পিছন ঘুরে মেসিটিল করতে গিয়ে এ কি দেখালেন শিল্পা। মাথা নিচের অংশ কামিয়ে ফেলেছেন তিনি।

 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

ইলেকট্রিক রেজার দিয়ে নতুন হেয়ার স্টাইল ট্রাই করলেন শিল্পা শেট্টি। তাতে চুলের ঘনত্ব বেশ কিছুটা কমলেও সামনে থেকে খুব একটা বোঝার উপায় নেই পেছনে চমক। তবে পেছন থেকে দেখতে মন্দ লাগলো না শিল্পাকে। স্টাইল স্টেটমেন্ট তিনি যেভাবে নিজেকে ক্যারি করেন তাতে যে কোন লোক এই যে তিনি পারফেক্ট ফ্রেমে ধরা দিতে সক্ষম এই ভিডিওতে তা আরো একবার প্রমাণিত হলো।

      

 

Share this article
click me!