পরিবারে নতুন সদস্যকে স্বাগত, শিবরাত্রীর দিন সুখবর শোনালেন শিল্পা

  • পরিবারে নতুন সদস্য শিল্পার
  • বিয়ের ১১ বছর পর দ্বিতীয় সন্তান
  • কন্যা সন্তানকে স্বাগত নেট দুনিয়ায়
  • শিবরাত্রীতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খবর 

Jayita Chandra | Published : Feb 21, 2020 6:46 AM IST

সম্প্রতি একটি রিয়ালিটি শো-এর বিচারক থাকা কালিন শিল্পার অন্তঃসত্ত্বা থাকার খবর প্রকাশ্যে আসে। বিয়ের পর কেটে গিয়েছে বহু বছর। এরই মাঝে শিল্পার গর্ভে আসে তাঁদের প্রথম সন্তান। তাঁদের পুত্র সন্তানের নাম ভিয়ান। তারপর কেটে গিয়েছে বেশ কিছুদিন। আবারও সুখবর শোনালেন শিল্পা। পরিবারে এল নতুন সদস্য। দ্বিতীয়বার মা হলেন বলিউড অভিনেত্রী। 

আরও পড়ুনঃ মেয়েকে সঙ্গে নিয়েই হাজির ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর প্রথম গান

আরও পড়ুনঃ 'ইন্ডিয়ান ২'-ছবির সেটে দুর্ঘটনা, নিহতদের পরিবারকে ১ কোটি সাহায্য কমল হাসানের

২০০৯ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শিল্পা শেট্টি। এরপর কেটে গিয়েছে এগারো বছর। এবার দ্বিতীয় সন্তান ঘরে এল তাঁদের। শিবরাত্রীর দিন সুখবর শোনালেন শিল্পা ও রাজ। ১৫ ফেব্রুয়ারি কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ছোট কন্যার হাতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল। 

আরও পড়ুনঃ বাপি লাহিড়ীর গানে জমিয়ে নাচ, বিয়ে বাড়িতে বাজিমাত করলেন টাইগার-শ্রদ্ধা

 

ছোট্ট সদস্যকে স্বাগত জানালেন বহু তারকা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠতে থাকল শুভেচ্ছা বার্তায়। বর্তমানে বড় পর্দায় সেভাবে দেখা যায় না শিল্পাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি সচল। বিভিন্ন রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে এখন তিনি জায়গা করে নিয়েছেন দর্শকদের ড্রইংরুমে। নিজের একটি ফিটনেস চ্যানেলও খুলেছেন তিনি। নিজের অ্যাপের মধ্যে দিয়েও এখন শিল্পার জনপ্রিয়তা তুঙ্গে। 

Share this article
click me!