অপেক্ষার অবসান। বহু প্রতীক্ষার পর কিছুদিন আগেই  মুক্তি পেল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার। বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত কমেডি ড্রামা 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল এই ছবি। ২০১৭ সালেই মুক্তি পেয়েছিল ওই ছবি। বহুদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন ইরফান খান। ট্রেলর যেমন দর্শকদের মনে ধরেছে তেমনি মনে ধরেছে ছবির প্রথম গান। মেয়েকে সঙ্গে নিয়েই হাজির হয়েছেন ইরফান খান। 'এক জিন্দেগী' নামে সিনেমার প্রথম গান প্রকাশ্যে আসতে না আসতে উত্তেজনার পারদ যেন ক্রমশ বাড়ছে। 

আরও পড়ুন-প্রয়াত হলেন শাহরুখের পর্দার মা, শোকের ছায়া বি-টাউনে...

বাবা-মেয়ের কথা কাটাকাটি দিয়েই ছবির গান শুরু হয়। সমবয়সি ছেলের সঙ্গে পড়াশোনা শুরু করার পর থেকেই বাবার শাসনে বন্দি হয় মেয়ে ওতার শিক্ষক। যা মেনে নিতে পারে না মেয়ে। অবশেষে নিজেই হাল ধরে বাবা। চা বানিয়ে শান্ত করে মেয়েকে। এইভাবেই এগোয় গানের কাহিনি। গানটি গেয়েছেন তনিষ্কা সাংভি এবং সচিন-জিগার। এবং গানটির সঙ্গীত পরিচালনা করেছেন সাচিত-জিগার।

আরও পড়ুন-দীপবীরের নয়া লুক, কপিল-রোমির চরিত্রে কতটা মানানসই এই জুটি...

 

 

আরও পড়ুন-মুখের আদলে হুবহু মিল, বোনের সঙ্গে একই ফ্রেমে রেখা...

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা।  তার আরোগ্য কামনায় গোটা বলিউড। ছবিতে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রাধিকা মদনকে। ছবিতে ইরফানের নাম মিস্টার চম্পকজি।  মেয়েকে নামকড়া বিশ্ববিদ্যালয়ে পড়ানো থেকে, ইংরেজি না জেনে বিদেশ যাত্রা। সবকিছুই জীবনের কঠিন চ্যালেঞ্জের মতো হয়ে দাঁড়ায় ইরফানের কাছে।  কিন্তু হাল ছাড়ে না ইরফান। ইরফান খানের পাশাপাশি ছবিতে অভিনয় করবেন করিনা কাপুর খান, রাধিকা মদন, দীপক ডোব্রিয়াল, ডিম্পল কাপাডিয়া সহ আরও প্রমুখ। এই ছবি যেমন হাসাবে তেমনি আপনার কাঁদাবে আবার অনেক শিক্ষাও দেবে এই ছবি। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।