আলিয়াকে পেছনে ফেলে এগিয়ে গেলেন শ্রদ্ধা, নেপোটিজমের লেবেল মুছে নেটিজেনদের মন জয়

  • শ্রদ্ধা কাপুর মানেই এক সাধারণ লুকে অসাধারণ অভিনয়
  • বলিউডে নানা চরিত্রে অভিনয় করে ভক্তদের মন করেছেন জয়
  • এবার প্রতিযোগিতায় আলিয়াকে ফেললেন পেছনে
  • ভক্তদের ৫ কোটিবার ধন্যবাদ জানালেন শ্রদ্ধা 

Jayita Chandra | Published : Jul 17, 2020 5:10 AM IST

বর্তমানে নেটদুনিয়া এক প্রকারের নেপোটিজম নিয়ে ক্ষিপ্ত। কোনও স্টারকিডকেই তাঁরা ছেড়ে কথা বলছেন না। ক্রমেই কমতে থাকছে একাধিক স্টারের ফলোয়ারের সংখ্যা। এমনই মুহূর্তে শ্রদ্ধা কাপুরপের সোশ্যাল মিডিয়া ফলোয়ারের সংখ্যা ছাড়ালো ৫ কোটি। যদিও স্টারকিডের তালিকাতে পড়েন তিনিও। শক্তি কাপুরের মেয়ে, এমন সময় এটাই তাঁর পরিচয় হলেও পরবর্তীতে নিজের পরিচিতি পরিশ্রম করে তৈরি করেছেন শ্রদ্ধা। 

আরও পড়ুনঃ 'আন্টি' বলে তোপ করিনাকে, গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা

আলিয়া ভাটের বাবা, অর্থাৎ মহেশ ভাটকে যখন এক সাক্ষাৎকারে জিক্ষেস করা হয়েছিল যে তিনি কাকে মেয়ের প্রতিযোগী বলে মনে করেন, তালিকাতে শ্রদ্ধার নাম থাকলেও তিনি বলেছিলেন পরিণীতি চোপড়ার নাম। তবে বর্তমানে বেশ কয়েকগোল আলিয়াকে দিয়ে দিলেন শ্রদ্ধা। কারণ আলিয়ারের ফলোয়ারের সংখ্যা বেশ খানিকটা কম শ্রদ্ধার থেকে। আর ভক্তদের এই ভালোবাসা পেয়েই আপ্লুত শ্রদ্ধা কাপুর। 

 

 

নিজে হাতে চিঠি লিখে জানালেন ধন্যবাদ জানালেন শ্রদ্ধা। মারাঠি, ইংরেজি ও হিন্দি ভাষায় পাঁচ কোটিবার ধন্যবাদ জানালেন ভক্তদের। শ্রদ্ধার সাধারন লুক, সরল স্বভাব ও সকলের সঙ্গে সহজেই মিশে যাওয়ার ক্ষমতাই যেন তাঁকে অনেকাংশে আলাদা করে রাখে সকলের থেকে। সে রাস্তায় নেমে গাট কাটার প্রতিবাদ হোক, বা সুশান্তের মরদেহ দেখতে গিয়ে সাধারণের মত রাস্তায় ভিজে অপেক্ষা করাই হোক, ভক্তদের নজরে কিছুই এড়ায় না। আর শ্রদ্ধার এই আচরণই তাঁকে ভক্তের অনেক বেশি কাছের করে তুলেছে। 

Share this article
click me!