'আকাশের সব থেকে উজ্জ্বল নক্ষত্র সুশান্ত', তারে গিন গানে শ্রেয়ার স্মৃতিতে সুশান্ত

  • শ্রেয়ার গলায় গান তারে গিন মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়
  • সুশান্তের শেষ ছবিতে গান শ্রেয়ার
  • খালি গলায় গান গেয়ে সুশান্তকে ট্রিবিউট
  • জানালেন আকাশের অন্যতম উজ্জ্বল নক্ষত্র সুশান্ত 

Jayita Chandra | Published : Jul 19, 2020 9:26 AM IST

সুশান্ত সিং রাজপুতের অকালে প্রয়াণ যেন মেনে নেওয়ার নয়। অভিনেতার মৃত্যুর এক মাস পরও এ সত্য মেনে নিতে নারাজ গোটা দেশ। ট্রিবউট থেকে শুরু করে শোকবার্তা, প্রতিমুহূর্তে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সুশান্তের মৃত্যুর তদন্তের উঠে আসুক আসল সত্য, বিচারের অপেক্ষায় দিন গুণছেন সকলেই। ভক্তদের পাশাপাশি একইভাবে সুশান্তের প্রয়াণে শোকস্তব্ধ সেলেব মহল। এবার সুশান্ত শোকে শ্রদ্ধাজ্ঞাপন করলেন শ্রেয়া। 

আরও পড়ুনঃ প্রভাসে ২১-এ রোম্যান্সে মাতবেন দীপিকা, একই ফ্রেমে দুই সুপারস্টার, বড় ঘোষণা দক্ষিণী দুনিয়ায়

সুশান্তের শেষে ছবি দিল বেচারা মুক্তির কথা ছিল মে ২০২০-তেই। কিন্তু সেই ছবি দেখে যাওয়া হল না অভিনেতার। জুলাই মাসে তা মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে দিল বেচারার ট্রেলার ও গান। ট্রেলার মুক্তির কয়েকঘণ্টার মধ্যেই ভিউ ছাড়ায় মিলিয়ান। যা ইতিহাস গড়েছিল। এবার একে একে মুক্তি পাচ্ছে দিল বেচারা ছবির গান। সম্প্রতি ছবির তারে গিন গানটি মুক্তি পেয়েছে, যা গেয়েছেন মোহিত চোহান ও শ্রেয়া ঘোষাল। 

 

 

সেই গানই এবার খালি গলায় গেয়ে সুশান্তের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন  গায়িকা শ্রেয়া ঘোষাল। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, আকাশের অন্যতম উজ্জ্বল নক্ষত্রই এখন সুশান্ত। শ্রেয়ার কথায়, এই গানকে সকলেই পছন্দ করেছেন, তবে এই গান শুধু তাঁর জন্য, আকাশের সব থেকে বড় উজ্জ্বল নক্ষত্র। মুহূর্তে শ্রেয়ার এই পোস্ট ছড়িয়ে পড়ে। পাশাপাশি তিনি এ.আর রহমানকেও ধন্যবাদ জানান, এত সুন্দর সুর তৈরি করার জন্য। 

Share this article
click me!