দক্ষিণী ছবির দুনিয়ায় এখন প্রভাস মানেই বক্স অফিসে ঝড়। বাহুবলী ছবি মুক্তির পর থেকেই সারা বিশ্বে দক্ষিণী ছবির প্রভাব পড়েছে নজর কাড়ার মতো। এরপর থেকে একে একে মুক্তি পাওয়া প্রভাসের ছবি তাক লাগিয়েছে বক্স অফিসে। শেষ ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা কাপুর। সাহো ছবির বক্স অফিস সংগ্রহ গড়েছে ইতিহাস। এবার আরও এক ব্লকবাস্টার ছবির প্রস্তুতিতে মাঠে নেমে পড়লেন প্রভাস। 

আরও পড়ুনঃ 'আত্মহত্যা করুন, নয়তো খুন করে দেব', রিয়াকে হুমকি দিয়ে পুলিশের জ্বালে দুই

প্রভাসের বিপরীতে এবার থাকছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন, বড় ঘোষণা করল বিজয়ন্তি মুভিস। প্রভাসের ২১ তম ছবিতে এবার তাঁর সঙ্গে রোম্যান্সে মাতবেন দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় একটি ক্লিপিং শেয়ার করে ভক্তদের চমকে দিল প্রযোজক সংস্থা। দীপিকাকে শেষ দেখা গিয়েছিল ছাপাক ছবিতে। যদিও সেই ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য লাভ করতে পারেনি। তবে প্রভাস-দীপিকা জুটি খবর প্রকাশ্যে আসা মাত্র ভক্তদের কৌতুহলের পারদ তুঙ্গে। 

 

 

ছবির পরিচালনাতে থাকছেন অশ্বিন নাগ। উৎসাহের সঙ্গে পরিচালক জানান, এই ধরনের চরিত্র এর আগে কোনও মেইনস্ট্রিম অভিনেত্রী করেননি। তিনি দীপিকার সঙ্গে কাজ করার অপেক্ষায় এখন, ছবির আরও এক গুরুত্বপূর্ণ দিক হল প্রভাস দীপিকা জুটি। ছবির চরিত্র যে সকলকে তাক লাগাবে তা উল্লেখ করতে ভোলেননি পরিচালক। সায়েন্স ফিকশন নিয়ে তৈরি চিত্রনাট্যে প্রভাস-দীপিকা ঠিক কতটা দর্শক মন জয় করে, তা এখন দেখার অপেক্ষা।