সঙ্গীত জগতে বড় ধাক্কা, প্রয়াত কিংবদন্তী সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ি

বুধবার সাত সকালে এলো দুঃসংবাদ, এদিনই সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষকৃত্য, তারই মাঝে হঠাৎই খবর এলো সামনে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri Passes Away)। 

Jayita Chandra | Published : Feb 16, 2022 2:30 AM IST / Updated: Feb 16 2022, 10:08 AM IST

লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের পর পরই এবার চির নিদ্রায় সঙ্গীতশিল্পী বাপি লাহিড়ি (Bappi Lahiri Passes Away)। বুধবার সাত সকালে এলো দুঃসংবাদ, এদিনই সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষকৃত্য, তারই মাঝে হঠাৎই খবর এলো সামনে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri Passes Away at 69 in Mumbai Hospital)। 

 

সঙ্গীত জগতে একের পর এক তারকা পতন, লতা মঙ্গেশকরের পরই সন্ধ্যা মুখোপাধ্যায়, সেই শোক কাটতে না কাটতেই প্রয়াত সুরকার, গীতিকার বাপি লাহিড়ি (Bappi Lahiri)। হিন্দি গান থেকে শুরু করে বাংলা গানের জগতে একের পর এক হিট গান উপহার দিয়ে সাধারণের মনে যাঁর সদা উপস্থিতি। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর, মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ৮০-৯০ দশকের হিট মানেই বাপ্পি লাহিড়ি অন্যতম নাম। চিকিৎসারত ডাক্তার দীপক নমজোশির কথায়, তিনি এক মাস হাসপাতালে চিকিৎসারত ছিলেন। সোমবাারই দেওয়াা হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে ছুটি। তবে মঙ্গলবারই শারীরিক অবস্থার অবনতী ঘটে, পরিবারের তরফ থেকে ডাক্তারকে বাড়িতেই ডেকে পাঠানো হয়। ডাক্তারের পরামর্শ তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবার। বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের সমস্যা থাকায় দ্রুত চিকিৎসা শুরু করা হয়। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়াতে মৃত্যু ঘটে বাপ্পি লাহিড়ীর। মধ্যরাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

Share this article
click me!