কাঁচা বাদাম ও পুষ্পা দুই ভাইরালেই উর্বশীর ঠুমকা, মুহূর্তে ঝড় তুলল রিল

ভাইরাল গানে এবার নেচে সকলের নজর কাড়লেন উর্বশী রাউটেল্লা, ঝড়ের গতীতে ভাইরাল ছবি। 

Jayita Chandra | Published : Feb 15, 2022 12:07 PM IST

একেই বলে কপাল, অর্থের অভাবে গান বেঁধে বাাদাম বিক্রি,  রাস্তায় রাস্তায় ভূবন বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। পরিচিতি এনে দেবে গোটা বিশ্বে। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania), আমেরিকা (America) সব দেশেই ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার সেই গান পৌঁছে গেল সেলিব্রিটিদের ঘরে ঘরে। প্রতিটা পদে পদে সোশ্যাল মিডিয়ায় আরও জনপ্রিয় হয়ে উঠছে এই গান। 

 

 

তবে একেই বলে বোধ হয় দুই ভাইরাল এক ফ্রেমে। বলিউডের পর্দায় এখন পুষ্পা রাজ, পুষ্পা ঝড়ে এখন নেট দুনিয়া কাঁপছে। এই পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ার ওপর ট্রেন্ড কাঁচা বাদাম এখন ভাইরাল। সেই গানে এবার নাচলেন উর্বশী রাউটেল্লা (Urvashi Rautela) । মুহূর্তে তা ভাইরাল হল নেট দুনিয়ায়। হটলুকে এবার কাঁচা বাদাম ও পুষ্পা নেচে সকলকে তাক লাগালেন সেলেব, রীতিমত ভাইরাল স্টেপ তুলে সকলের মন জয় করলেন উর্বশী, ব্যাক টু ব্যাক শেয়ার করলেন ভিডিও। এই ভিডিওতেই এখন মজে আট থেকে আশি। 

 

আরও পড়ুন- একাধিক বিতর্কে ছবি পৃথ্বীরাজ, অজয়ের সঙ্গে কড়া টক্করে ভয় নেই জানালেন বনি কাপুর

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

বাদাম ভাজার ফাঁকে গেয়েছিলেন, 'আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।' আর পথ চলতি এক ব্যাক্তির এই মেটো গানের সুর খুব ভালোলেগে যায় তাই গানটির ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেন ওই ব্যাক্তি। ব্যাস তারপরই রাতারাতি ভাইরাল হয়ে যায় ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) 'কাঁচা বাদাম' গান। তবে ভাইরাল হয়ে বিশেষ উপকৃত হন নি ভুবন। তিনি অভিযোগ করেন, 'লোকে তাঁর গান শুনতে চাইছে কিন্তু কেউ বাদাম কিনছে না।' অন্যদিকে ঠিক একই ভাবে বাড়ছে পসার ও পরিচিতি, বিভিন্ন মহল থেকে তাঁর গান এখন ট্রেন্ড ও নতুন ফ্যাশনে পরিণত হচ্ছে, ফলে তিনি এক কথায় বর্তমানে সেলিব্রিটি। 

Read more Articles on
Share this article
click me!