Shahrukh Khan: গৌরীকে নিয়েই ধামাকাদার কামব্যাক শাহরুখের, ৪ মাস পর কী সুখবর দিলেন ভক্তদের

দীর্ঘ ৪ মাস পর  সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন বলিউডের বাদশা, তাও আবার স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়ে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিজ্ঞাপনী প্রচারের ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান নিজেই । প্রথমসারির সংস্থার নয়া মডেলের টেলিভিশন-এর বিজ্ঞাপনী প্রচারে দেখা দিলেন  শাহরুখ খান। স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়েই ধামাকাদার কামব্যাক করলেন শাহরুখ খান।

Riya Das | / Updated: Jan 21 2022, 06:30 AM IST

আরিয়ান খান মাদক মামলায় স্বস্তি পাওয়ার পরই দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)।  দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। কিছুদিন আগেই খান পরিবারে ঘোর অন্ধকার নেমে এসেছিল। এক নিমেষে আলোয় ঝলমল মন্নতে সুখ-শান্তি নষ্ট হয়ে গিয়েছিল।  ছেলে আরিয়ান খান মাদক মামলায় শিরোনামে উঠে এসেছিলেন শাহরুখ খান। নিজের দীর্ঘদিনের কেরিয়ারে আদালত-কাঠগড়ায় না যেতে হলেও ছেলের জন্য জেলের বদ্ধ কুটুরিতেও পা রেখেছিলেন শাহরুখ খান। তবে আরিয়ান খান মাদক মামলা এখন অতীত। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার ও বেল পাওয়ার পরই  রূপোলি পর্দা থেকে মাদক মামলা সব জায়গা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ খান(Shahrukh Khan)। ২০২১ সালের সেপ্টেম্বর মাসের শেষ থেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন শাহরুখ খান। ২৩ সেপ্টেম্বরের পর আর কোনও পোস্ট  দেখা যায়নি শাহরুখ খানের।

মাদক মামলায় দীর্ঘদিন জেলে থাকার পর ৩১ অক্টোবর জেল থেকে ছাড়া পেয়েছিলেন আরিয়ান খান। তারপর থেকেও কোনওভাবেই ফ্যানেদের দেখা দেননি শাহরুখ খান। লাইমলাইট থেকে কার্যত দূরেই থেকেছেন শাহরুখ খান (Shahrukh Khan) । আসমুদ্রহিমাচল তার ফ্যানেরা থাকলেও তিনি মোটেই ধরা দেননি। তাকে একঝলক দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন ভক্তরা। অবশেষে ভক্তদের সমস্ত আক্ষেপ মেটালেন কিং খান। দীর্ঘ ৪ মাস পর  সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন বলিউডের বাদশা (( Shah Rukh Khan Comeback with Gauri Khan)), তাও আবার স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়ে ( Shah Rukh Khan Comeback with Gauri Khan) ।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিজ্ঞাপনী প্রচারের ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান নিজেই। তবে পোস্টের সঙ্গে ব্যক্তিগত জীবনের কোনও মিল নেই । যেটাকে পেশাদার পোস্ট বলা যেতে পারে। প্রথমসারির সংস্থার নয়া মডেলের টেলিভিশন-এর বিজ্ঞাপনী প্রচারে দেখা দিলেন  শাহরুখ খান। স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়েই ধামাকাদার কামব্যাক করলেন শাহরুখ খান ( Shah Rukh Khan Comeback with Gauri Khan)। ভিডিওতে শাহরুখের দাবি, প্রযুক্তির সঙ্গে শিল্পের অনবদ্য মিশেল সংস্থার এই নতুন পণ্যটি। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাদশার দর্শন পেয়ে অনুরাগীরাও ভীষণ খুশি। কিং ইজ ব্যাক, কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। আপকামিং ছবি 'পাঠান'-এর শুটিংয় নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)।। বলিউডের বাদশা শাহরুখ খানকে নিয়ে টানটান উত্তেজনা সর্বদাই তুঙ্গে। সোশ্যাল মিডিয়া একটা কিছু ভাইরাল হতেই ভক্তদের উত্তেজনার শেষ নেই। বয়স ৫০ পেরোলেই তার প্রতি দর্শকদের ভালবাসা যেন সকলকে অবাক করে দেয়। আসমুদ্র হিমাচল জুড়েই রয়েছে শাহরুখের অগণিত ভক্ত। সকলেই তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। এবার ফ্যানেদের সেই ইচ্ছাপূরণ করলেন শাহরুখ খান।

Read more Articles on
Share this article
click me!