'দেশের একজন সত্যিকারের রক তারকা', আবেগাপ্লুত শ্রেয়া ঘোষাল

আপনার সঙ্গে গান করার অনেক সুযোগ পেয়েছি বলে, আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি। বাপ্পি দা, তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আপনাকে সকলেই অনেক মিস করবে। ওম শান্তি।
 

deblina dey | Published : Feb 16, 2022 11:28 AM IST / Updated: Feb 16 2022, 04:59 PM IST

সংগীত জগতে পর পর বড় ধাক্কা। প্রথমে লতা মঙ্গেশকর প্রয়াত হন, সেই শোক সামলে উঠতে না উঠতেই মুম্বাইয়ের ক্রিটি কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি। বাপ্পি লাহিড়ির বয়স ৬৯ বছর। বলা হচ্ছে রাত ১১টার দিকে বাপ্পি চিকিৎসাধীন ছিলেন। গত বছর বাপ্পি দাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

সবচেয়ে আইকনিক ব্যক্তিত্ব, আমাদের দেশের একজন সত্যিকারের রক তারকা। আমার ক্যারিয়ারে আপনার আশীর্বাদ পেয়ে, আপনার সঙ্গে গান করার অনেক সুযোগ পেয়েছি বলে, আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি। বাপ্পি দা, তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আপনাকে সকলেই অনেক মিস করবে। ওম শান্তি। টুইট শ্রেয়া ঘোষালের-


পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, বাপ্পি লাহিড়ী অনেক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার তিনি পৃথিবীকে বিদায় জানিয়েছেন, যা নিশ্চিত করেছেন হাসপাতালের চিকিৎসকরা। কিংবদন্তি গায়ক ও সুরকার বাপ্পী লাহিড়ীর মৃত্যুর খবর তার ভক্ত ও চলচ্চিত্র শিল্পসহ সবাইকে হতবাক করেছে। তার মৃত্যুতে রাজনৈতিক জগতের বহু প্রবীণ ব্যক্তি শোক প্রকাশ করেছেন।
 

আরও পড়ুন- বাপ্পি লাহিড়ির প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

আরও পড়ুন- বিদেশ থেকে ছেলের ফেরার অপেক্ষা, রাত পোহালে বাপ্পি লাহিড়ির শেষকৃত্য

আরও পড়ুন- সোনা ভালোবাসতেন, তাই শেষ দীপাবলিতে বাপ্পি কিনেছিলেন সোনার কাপ-প্লেট

Share this article
click me!