সলমন সঙ্গে বিয়ের ছবি ভাইরাল হতেই রেগে আগুন সোনাক্ষি, ক্ষোভ উগরে কী বললেন নায়িকা

 বর-কনে সেজে আংটিবদল করছেন সলমন-সোনাক্ষি। তারপর থেকেই বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে এই ছবিকে কেন্দ্র করে জলঘোলা শুরু হয়েছিল। যা নিয়ে চর্চার শেষ ছিল না। তবে  ছবিটি যে ফোটোশপ করা তা বুঝতে কারোরই বাকি ছিল না। তারপরেও ভুয়ো ছবি দেখেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এখানেই শেষ নয়, দাবাং ছবির দুই তারকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। আবার সলমন (Salman Khan) ও সোনাক্ষির ভক্তরা কেউ কেউ এই ছবিকে সত্যি মনে করে নিয়েছেন। তবে ভুয়ো ছবি ঘিরে জল্পনা চললেও এটা যে সত্যি নয়, তাও জানিয়েছেন নেটিজেনদের  একাংশ। এবার বিয়ের ছবি নিয়ে বিরক্তি প্রকাশ করতে দেখা গেল সোনাক্ষিকে। যারা এই ছবিটিকে সত্যি বলে মেনে নিয়েছিলেন তাদের নির্বোধ বলে মন্তব্য করলেন সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)।

Riya Das | Published : Mar 5, 2022 7:58 AM IST / Updated: Mar 05 2022, 02:24 PM IST

সত্যিই  কি  ব্যাচেলর তকমা এতদিনে ঘুচল ভাইজানের। তাও আবার হাঁটুর বয়সী  সোনাক্ষি সিংহকে (Sonakshi Sinha) বিয়ে করেই কি ব্যাচেলর তকমা ঘোচালেন সলমন খান। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল। ছবিটিতে দেখা যাচ্ছে, বর-কনে সেজে আংটিবদল করছেন সলমন-সোনাক্ষি। তারপর থেকেই বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে এই ছবিকে কেন্দ্র করে জলঘোলা শুরু হয়েছিল। যা নিয়ে চর্চার শেষ ছিল না। তবে  ছবিটি যে ফোটোশপ করা তা বুঝতে কারোরই বাকি ছিল না। তারপরেও ভুয়ো ছবি দেখেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এখানেই শেষ নয়, দাবাং ছবির দুই তারকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। আবার সলমন (Salman Khan)  ও সোনাক্ষির ভক্তরা কেউ কেউ এই ছবিকে সত্যি মনে করে নিয়েছেন। তবে ভুয়ো ছবি ঘিরে জল্পনা চললেও এটা যে সত্যি নয়, তাও জানিয়েছেন নেটিজেনদের  একাংশ।

এবার বিয়ের ছবি নিয়ে বিরক্তি প্রকাশ করতে দেখা গেল সোনাক্ষিকে। যারা এই ছবিটিকে সত্যি বলে মেনে নিয়েছিলেন তাদের নির্বোধ বলে মন্তব্য করলেন সোনাক্ষি সিনহা। সঙ্গে  পুরো বিষয়টার মজাও ওড়ালেন সোনাক্ষি। ছবিতে দেখা গিয়েছিল ভালবেসে সলমন (Salman Khan)  আংটি পরিয়ে দিচ্ছেন সোনাক্ষির হাতে। বেইজ রঙের জ্যাকেটে দেখা গেল সলমন খানকে। এবং সোনাক্ষিকে লাল শাড়ি, সিঁথিতে চওড়া সিঁদুর, হাতে চুড়া পরে দেখা গেছে। ছবি  দেখে  সকলেই শুভেচ্ছা জানিয়েছিলেন ভাইজানকে। ভুঁয়ো ছবি দেখে সোনাক্ষি (Sonakshi Sinha) মন্তব্য করেছেন, আপনারা কি এতটাই মাথা মোটা যে কোনটা আসল আর কোনটা নকল তার মধ্যে পার্থক্য লক্ষ্য করতে পারেননি। এর সঙ্গে কয়েকটা হাসির ইমোজি দিয়েছেন কমেন্টে।

 

 

আরও পড়ুন-অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

আরও পড়ুন-স্তনের একাংশ উন্মুক্ত করে নয়, লেহেঙ্গা চোলিতে গর্জিয়াস উরফি, হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

আরও পড়ুন-চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

 

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি সলমন খানের (Salman Khan)   থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন  শীর্ষে রয়েছেন সলমন খান । বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন,  অনিচ্ছাকৃত দুর্ঘটনায় ফুটপাথবাসীর প্রাণ হারানো, কৃষ্ণসার হরিণ মামলা, জেলে রাত কাটানা সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি। অন্যদিকে বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহারও (Sonakshi Sinha) বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে । অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। আজ ৩৪ বছরে পা দিলেন সোনাক্ষি সিনহা।  সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। 

ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা। ২০০৫ সালে চলচ্চিত্রের ফ্যাশন ডিজাইনার হিসেবেই বলিউডে কাজ শুরু করেন। নিজের ৯০ কেজি ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে। বলিউডের ভাইজানের কারণেই বলিউডে ডেবিউ করার স্বপ্ন দেখেছিলেন সোনাক্ষি। একটি সাক্ষাৎকারে সোনাক্ষি জানিয়েছিলেন, তিনি সলমন খানের প্রতি কৃতজ্ঞ। কারণ সলমন খানের কারণেই তিনি আজ বি-টাউনে প্রতিষ্ঠিত। তবে শুধু চলচ্চিত্রই নয়, তার ৯০ কেজি ওজন কমানোর পিছনে সবচাইতে বড় অবদান রয়েছে সলমন খানের। সলমনের নির্দেশে তিনি আরও বেশি নিজের চেহারা কমাতে উদ্যোগী হয়েছিলেন। সলমনই (Salman Khan)   সোনাক্ষিকে ওজন কমানোর কথা প্রথম বলেছিলেন। আর সোনাক্ষিও সলমনের কথা শুনে একেবারে ৩০ কেজি ওজন কমিয়েছিলেন। অন্যদিকে 'নোটবুক' ছবির নায়ক জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। উল্লেখ্য, ইকবাল ও সোনাক্ষি দুজনেই সলমনের হাত ধরে বি-টাউনে পা রেখেছেন। 
 

Read more Articles on
Share this article
click me!