পুরনো অ্যালবামে অচেনা সোনম-অর্জুন, খেটে খুটে খুঁজে বের করতে হল তারকাদের

  • থ্রোব্যাকে গা ভাসিয়েছে নেটদুনিয়া
  • সোনমের শেয়ার করা পুরনো ছবিতে ফুটে উঠল ছেলেবেলার দিনগুলি
  • তবে কোথায় বা তিনি আর কোথায় বা অর্জুন
  • মিনিট খানেক তাকিয়ে থাকলেই তবেই চিনতে পারবেন দুই তারকাকে
     

Adrika Das | Published : Jun 12, 2020 6:03 PM IST

অর্জুন কাপুর এবং সোনম কাপুরের তরুণ বয়সের সময়ের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। সোনম কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি গ্রুপ ছবি শেয়ার করেছেন। ছবিতে সোনমকে প্রায় দেখাই যাচ্ছে না। অন্যদিকে অর্জুন ছবিতে একবারে সামনে দাঁড়িয়ে থাকলেও তাঁকে চেনার জো নেই। ছবিটির দিকে বেশ খানিক্ষণ তাকিয়ে থাকার পর নেটিজেনের পক্ষে তাঁদের খুঁজে বের করা সম্ভব হয়েছে। সপ্তাহ খানেক আগে সোনমের বিয়ের সময় অর্জুনের সঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃ'ভাগ্যিস সিনেমা হলে গিয়ে দেখতে হয়নি', 'গুলাবো সিতাবো'র খারাপ রিভিউ দিয়ে সুজিতের ট্রোলের তোপে কেআরকে

বছর দুয়েক আগে চার হাত এক হয়েছিল সোনম কাপুর এবং আনন্দ আহুজার। আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীদের মত কোনও রাখঢাক নয়। বরং ধুমধাম করে একেবারে পঞ্জাবী মতে বিয়ে হয়েছিল সোনমের। প্রত্যেকদিনের ছবি, ভিডিও ভাইরাল হওয়ার পাশাপাশি পাপারাৎজীও আমন্ত্রিত ছিল বিয়ের প্রত্যেক অনুষ্ঠানের একেবারে শুরু থেকে। এখন অবশ্য বিয়ের অনুষ্ঠানের নিত্য নতুন বহু ভিডিও ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। কয়েক দিন আগে ভাইরাল হওয়া অর্জুন এবং সোনমের ভিডিও চোখে জল এনে দিয়েছে বহু নেটিজেনের। 

আর পড়ুনঃঅমিতাভের পাশাপাশি অভিষেকের ডিজিটাল ডেবিউ, সাইকোলজিকাল থ্রিলারে জুনিয়র বচ্চন

সোনম চেপে ধরে রয়এছে অর্জুনের হাত। অন্যদিকে অন্য কারও সঙ্গে হেসে হেসে কথা বলে যাচ্ছেন অর্জুন। কিন্তু বোনের হাত একেবারেই ছাড়েননি তিনি। কথা অন্য কারও সঙ্গে বলছেন, হাসাহাসিও করছেন, তবে এমন মুহূর্তে আবেগে না ভেসে পারেন কীকরে। ভিডিওতে তাঁদের হাসির মধ্যে ইমোশনাল হয়ে পড়েছিলেন তাঁরা। নীল রঙের সিল্কের শেওয়ানি পরেছিলেন অর্জুন অন্যদিকে লালা জোড়া সেজে উঠেছিলেন সোনম। বিয়ের সময় ভাইদের দায়িত্ব বেশ অনেকখানিই থাকে। তবুও বোনকে ছেড়ে সেই মুহূর্তে কোথাও যেতে পারছিলেন না অর্জুন। এই ভিডিও দেখে প্রত্যেক নেটিজেনরাও আবেগে ভেসেছে।

Share this article
click me!