কঠিন পরিস্থিতি, একটা চাকরি দেবেন, হাত পাততেই মুশকিল আসান, আবারও ভাইরাল সোনু সুদ

  • সমস্যায় পড়লেই সাধারণের মুখে এখন একটাই নাম
  • সোনু সুদ, নাম নিলেই মিলছে সাহায্য
  • হাজার হাজার মিনুষ ভিড় জমাচ্ছেন তাঁর দরবারে 
  • এবার দিলেন চাকরিও

Jayita Chandra | Published : May 25, 2021 8:18 AM IST

সাধারণের কাছে এখন সোনু এখন ভগবান। তাই তাঁর দুয়ারেই সাধারণ মানুষ বর্তমানে ভিড় জমাচ্ছেন। চোখের জল ও মনে ভরসা আশা নিয়ে সকলেই নিজেদের আর্জি জানাতে ছুঁটে যাচ্ছেন সোনুর কাছে। না এক দিন কিংবা দুদিনের সাহায্য নয়, টানা এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সোনু সুদ। প্রতিটা মুহূর্তে মানুষের আর্জি ও আবেদনে সাড়া দিয়েছেন তিনি। তাই তিনিই এখন সাধারণের ভরসা। 

আরও পড়ুন- একের পর এক বড় পদক্ষেপ, ভোটে জিতেই তৎপর রাজ, এবার তৈরি হল মিনি কোভিড হাসপাতাল 

সম্প্রতি সেই ছবি উঠে এলো সকলের সামনে। সোনু সুদের বাড়ির সামনে সোশ্যাল ডিস্টেন্স মেনেই দাঁড়িয়ে আছেন বহু মানুষ। কারুর হাতে প্রেসক্রিপশন, কারুর হাতে চিঠি, কেউ চাইছে একটা বেড, কেউ অক্সিজেন, কেউ আবার একটা চাকরি। কাউকে ফিরিয়ে দিতে নারাজ সোনু। নিজে বাড়ি থেকে বেরিয়ে সকলের সঙ্গে দেখা করছেন তিনি। সেই ছবি ধরা পড়েছিল ফ্রেমে। দিন-রাত কাজ করছে তাঁর টিম। 

 

 

এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় উঠে অন্য এক ছবি। চাওয়া মাত্রই মিলল চাকরি। সোনুর দরজায় গিয়ে দাঁড়াতেই একটা চাকরির যোগাযোগ করিনেয় দিলেন সোনু। মুহূর্তে সেই যুবক পায়ে পরে গেলেন অভিনেতার। রাস্তায় বসে তাঁকে আস্বস্ত করতে ভুললেন না সোনু সুদ। বর্তমানে এভাবেই মানুষের পাশে থেকে ভক্তের ভগবান হয়ে উঠেছে সুপারস্টার। 

Share this article
click me!