পোশাকের পাশ দিয়ে বেরিয়ে 'স্তনযুগল', বিকিনি কাট বডিকনে 'Cleavage'- খাঁজে আগুন জ্বালালেন সুহানা

  • সুহানার ব্যক্তিগত পার্টির ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া
  • বন্ধুদের নিয়ে জন্মদিনর পার্টিতে সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা
  • লো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকার খাঁজ
  • কালো বিকিনি কাট আউট বডিকনে সুহানার সেক্সি অবতার ভাইরাল

Asianet News Bangla | Published : May 24, 2021 6:23 AM IST

স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। জীবনের ২০ টি বসন্ত পার করে ফেলেছেনল শাহরুখ কন্যা। গত শনিবার, ২২ মে ২১ -শে পা দিয়েছেন সুহানা। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিচ্ছেন বছর ২০-র যুবতী সুহানা খান।

 

 

সম্প্রতি জন্মদিনে সুহানার ব্যক্তিগত পার্টির ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া। বন্ধুদের নিয়ে জন্মদিনর পার্টিতে সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা। ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

লো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকার খাঁজ। কালো বিকিনি কাট আউট বডিকনে সেক্সি সুহানাকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। তিন বন্ধুর সঙ্গে সুহানার পাগলপান্তি নজর কেড়েছে নেটিজেনদের। জন্মদিনের ভিডিও পাশাপাশি সুহানার ফ্যান ক্লাবের পক্ষ থেকে বেশ কিছু ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে নিউ ইয়র্কের অ্যাপার্টমেন্টে ড্রয়িং রুমে বেলুনের মাঝে ধরা দিয়েছেন সুহানা। বেলুন নিয়ে খেলায় মত্ত সুহানই এখন নেটদুনিয়ার হট সেনসেশন।

 

 

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। সেক্সি  মারকাটারি ফিগার-বিগ সাইজ নিতম্ব এটাই যেন স্টাইল স্টেটমেন্ট সুহানার। হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন স্টারকিড সুহানা খান। পোশাক নিয়ে বরাবরই সাহসী সুহানা। এবারও তার ব্যতিক্রম হয়নি। সাহসী খোলামেলা পোশাকেই নিজের স্টাইলকে মেলে ধরেছেন শাহরুখ কন্যা।ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Share this article
click me!